• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

(ছবি) জেনে নিন কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই বলি অভিনেত্রীরা

বলিউডে কাজ করতে করতে প্রায় সকলেই কারও না কারও সঙ্গে কোনও সম্পর্কতে জড়িয়ে যান। প্রেমের সম্পর্কে জড়াননি অথচ বড় অভিনেতা-অভিনেত্রী হয়েছেন, এমনটা প্রায় হয়নি বললেই চলে। [অতীতের গ্ল্যামারাস ১৫ অভিনেত্রীর এখনকার রূপ]

বলিউডে সিঙ্গল থাকা মানেই হয় তিনি খুব ব্যস্ত, অথবা নিজের নাম কারও সঙ্গে জড়াতে চান না বলে বিষয়টিকে গোপন করে রেখেছেন। কারণ স্বাভাবিকভাবে এমনটা হওয়ার কথা নয়। [স্কুল-কলেজের গণ্ডী পেরোননি এই বলিউড তারকারা]

অভিনেত্রীদের মধ্যে বেশিরভাগই কারও না কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কেউ কেউ একাধিক সম্পর্কের কারণে বারবার সংবাদ শিরোনামে এসেছেন। [সলমন খান অভিনীত ছবি সম্পর্কে ১০টি অজানা তথ্য]

নিচের স্লাইডে জেনে নিন, কোন কোন বলিউড অভিনেত্রী কখনও সিঙ্গল থাকতে পারেননি, একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। [বলিউড মাত করা বিদেশিনী অভিনেত্রীরা]

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক তৈরির পরই এবিষয়ে লাইমলাইটে আসেন দীপিকা পাড়ুকোন। তবে তার আগে নীহার পাণ্ড্যার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। রণবীরের পরে কিছুদিন সম্পর্ক ছিল বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থের সঙ্গে। আপাতত তিনি রণবীর সিংয়ের প্রেমিকা।

করিনা কাপুর

করিনা কাপুর

সবার প্রথমে খবর রটে, হৃত্বিক রোশনের সঙ্গে প্রেম করছেন করিনা। পরে জানা যায় শাহিদ কাপুর তাঁর প্রেমিক। বেশ কিছুদিন এমন চলার পরে শাহিদকে ছেড়ে নবাব সঈফ আলি খানের সঙ্গে নিকাহ করেন করিনা।

বিপাশা বসু

বিপাশা বসু

প্রথমে দিনো মোরিয়া, তারপর জন আব্রাহাম হয়ে হরমান বাওয়েজাতে এসে প্রেমের সম্পর্কে ইতি টানেন বিপাশা। আপাতত তিনি নাকি সিঙ্গল থাকতেই পছন্দ করছেন!

ঐশ্বর্য রাই বচ্চন

ঐশ্বর্য রাই বচ্চন

বলিউডে কেরিয়ার শুরু করার কয়েকবছরের মধ্যেই সলমন খানের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্য রাই। সেসময়ে তা ছিল টিনসেল টাউনের সবচেয়ে বড় খবর। এরপরে তাঁদের ব্রেক আপও ছিল বলিউডে সবচেয়ে চর্চার বিষয়। সলমনের পরে কিছুদিন বিবেক ওবেরয়কে ডেট করেন ঐশ্বর্য। পরে সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসে বিয়ে করেন অভিষেক বচ্চনকে।

সুস্মিতা সেন

সুস্মিতা সেন

একাধিক প্রেমের সম্পর্কের জন্য সবসময়ই চর্চায় থেকেছেন সুস্মিতা সেন।পরিচালক বিক্রম ভাট থেকে শুরু করে ক্রিকেটার ওয়াসিম আক্রম, রণবীর হুডা সহ বলিউডের বাইরের একাধিক ব্যক্তির গার্লফ্রেন্ড হয়েছেন সুস্মিতা। তবে এখন তিনি গর্বিত 'সিঙ্গল মাদার'।

অনুষ্কা শর্মা

অনুষ্কা শর্মা

কেরিয়ারের শুরুতে রণবীর সিংয়ের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বলিউড তোলপাড় হয়েছিল। তবে আপাতত বিরাট কোহলির কাছেই নিরাপদ আশ্রয়ে রয়েছেন অনুষ্কা।

লারা দত্ত

লারা দত্ত

প্রথমে কেলি দোরজি, তারপরে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে খবরে এসেছেন লারা দত্ত। তবে এখন তিনি টেনিস তারকা মহেশ ভূপতির স্ত্রী।

English summary
Bollywood Actresses Who Never Stayed Single
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X