• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'নাচনে গানেওয়ালি', ফের রেগে আগুন কঙ্গনা, আমি রাজপুত কন্যা... টুইটে পাল্টা তোপ কঙ্গনার

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে নাচনে গানেওয়ালি বলে কটাক্ষ করেছেন মধ্যপ্রদেশের প্রাক্তনমন্ত্রী সুখদেব পানসে। নেতার মন্তব্যের জবাবে পাল্টা টুইট করেছেন অভিনেত্রী। টুইটে তিনি প্রাক্তন মন্ত্রীকে স্মরণ করিয়েছেন তিনি রাজপুত। রাজপুত কন্যা কী করতে পারে সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। যিনি এই মন্তব্য করেছেন,তিনি এতোটাই বোকা যা জানেন না তিনি দীপিকা, ক্যাটরিনা বা আলিয়া নন। তিনি একমাত্র বলিউডে তাবড় খানদের সঙ্গে অভিনয়ের সুযোগ হেলায় ফিরিয়ে দিয়েছিলেন।

 নাচনে গানেওয়ালি, ফের রেগে আগুন কঙ্গনা

কয়েকদিন আগে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে 'নাচনে গানেওয়ালি' বলে কটাক্ষ করেন মধ্যপ্রদেশের প্রাক্তন মন্ত্রী। তার পাল্টা জবাবে কঙ্গনা বলেছেন আমি রাজপুত কন্যা। মেরে হাড় গুঁড়িয়েদেওয়ার ক্ষমতা রাখি। কাজেই আমাকে দিপীকা, ক্যাটরিনা, আলিয়ার সঙ্গে তুলনা করলে ভুল হবে। আমিই প্রথম বলিউডে প্রথম নায়কদের আধিপত্যের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলাম। খান, কুমারদের সঙ্গে অভিনয়ের অফার ফিরিয়ে দিয়েছিলাম।

রাজনৈতিক নেতাদের সঙ্গে বিতণ্ডায় জড়ান নতুন নয়। কৃষক আন্দোলন থেকে শুরু করে একাধিক রাজনৈতিক ইস্যুতে মুখ খুলেছিলেন কঙ্গনা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা নিয়ে তিনিই প্রথম সরব হয়েছিলেন। কঙ্গনাই প্রথম বলিউডে নেপোটিজম নিয়ে সরব হয়েছিলেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কে খুন বলে তিনিই প্রথম দাবি করেছিলেন। এবং এই নিয়ে মহারাষ্ট্র সরকারের সঙ্গে জোট বিতণ্ডায় জড়িয়েছিলেন কঙ্গনা। তারপরেই তাঁর অফিসে বেআইনি নির্মাণ অভিযোগ করে কিছু অংশ ভেঙে দেয় বিএমসি। শিবসেনা নেতা সঞ্জয় রাউত কঙ্গনাকে মুম্বইয়ে পা রাখতে দেবেন না বলে হুঁশিয়ারি দিয়েছিলেন।

English summary
Bollywood acctress Kangna Ranaut slams Ex MP minister on Nachne ganewali remark
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X