India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এবার সরাসরি নুসরতের মা হওয়া নিয়ে মুখ খুললেন যশ, কী বললেন অভিনেতা?

Google Oneindia Bengali News

আর হয়তো হাতে গোনা কিছু সময় বাকি রয়েছে। হয়তো আগামিকালই সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী নুসরত জাহান। তার আগে নুসরতকে নিজের বাড়িতে নিয়ে গিয়েছেন অভিনেতা যশ। শোনা যাচ্ছে পার্কস্ট্রিটের অভিজাত হাসপাতালে ভর্তি করা হবে নুসরতকে। আগামিকালই ডেই ডিউ ডেট বলে মনে করা হচ্ছে। তারমধ্যেই নতুন ছবির মুহরতে দেখা গেল যশ দাশগুপ্তকে। সেখানে নুসরতের নাম করেইএকাধক কথা বললেন তিনি। এই প্রথম নুসরতের নাম করে কথা বলতে শোনা গেল অভিনেতা যশকে।

নুসরত কী হাসপাতালে

নুসরত কী হাসপাতালে

হাসপাতালে ভর্তি হতে পারেন নুসরত জাহান। পার্ক স্ট্রিটের একটি হাসপাতালে নাকি তাঁকে দেখা গিয়েছে। আগামিকালই হয়তো সন্তানের জন্মদেবেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। গত মাসেই শোনা গিয়েছিল অগস্টের শেষেই তিনি সন্তানের জন্ম দিতে চলেছেন। বুধবার রাতেই হয়ত পার্কস্ট্রিটের সেই হাসপাতালে ভর্তি হতে পারেন নুসরত। খবর গোপন রাখতে সবরকম নিরাপত্তা দেওয়া হয়েছে হাসপাতালে। ইতিমধ্যেই পাপারাৎজিরা ঘোরাফেরা করছে। তবে শুভ খবরের জন্য বৃহস্পতিবার সকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে বলে মনে করা হচ্ছে।

নুসরত নিয়ে মন্তব্য যশের

নুসরত নিয়ে মন্তব্য যশের

নুসরতরে সঙ্গে নিখিল জৈনের সম্পর্ক ভাঙার পরেই অভিনেতা যশের সঙ্গে নাম জড়িয়েছিল তার। তবে যশ সেই নিয়ে প্রকাশ্যে খুব একটা কথা বলতে চাননি। কয়েকদিন আগে অবশ্য নুসরতকে নিয়ে পার্কস্ট্রিটের একটি রেস্তরাঁয় লাঞ্চ করতে দেখা গিয়েছিল। এমনকী তার পরের সপ্তাহে সেক্টর ভাইফের একটি রেস্তরাঁতেও তাঁদের লাঞ্চ করতে দেখা যায়। বুধবার সকালেই নাকি নুসরতকে নিজের বাড়িতে নিয়ে গিয়েছেন যশ। সেখান থেকে তিনি হাসপাতালে নিয়ে গিয়েছিলেন চেকআপের জন্য। তারপরেই আবার তাঁকে দেখা যায় এক নতুন ছবির মুহরতে। সেখানে স্বাভাবিক ভাবেই যশকে সামনে পেয়ে সাংবাদিকরা নুসরত সম্পর্কে জানতে চান। তাতে যশ একেবারে খুল্লম খুল্লাই অভিনেত্রীর নাম করে বলেছেন, নুসরতকে নিয়ে আমি দারুণ এক্সাইটেড। দারুণ খুশি। আপনাদের সবাইকে একটাই অনুরোধ, এই সময়টা নুসরতকে একা ছেড়ে দিন। কয়েকদিন পরেই সবটা জেনে যাবে সবাই।'

 সন্তান কার

সন্তান কার

নুসরত অন্তঃসত্ত্বা প্রকাশ্যে আসার পরেই সন্তান কার তা নিয়ে জল্পনা শুরু হয়েছিল। যদিও নুসতর এই নিয়ে একেবারেই মুখে কুলুপ এঁটেছিলেন। নিখিল জৈন দাবি করেছিলেন নুসরতের গর্ভে তাঁর সন্তান নেই। তারপরেই জল্পনা চরমে ওঠে। তাহলে কী সন্তান যশের। অভিনেতা যশও অবশ্য এই বিষয়ে একবারের জন্যেও মুখ খোলেননি। বারবার প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন। শোনা যাচ্ছিল নিখিলের বাড়ি থেকে বেরিয়ে এসে যশের সঙ্গেই নাকি থাকছিলেন নুসরত। যদিও কোনও বিষয় নিয়েই মুখ খোলেননি তিনি। তারপর থেকেই নুসরতের প্রতিটি মুহূর্তের উপর নজর রেখে চলেছে পাপারাৎজিরা।

নিখিলের সঙ্গে বিচ্ছেদ

নিখিলের সঙ্গে বিচ্ছেদ

নিখিল জৈনের সঙ্গে ঘটা করে বিয়ে করেছিলেন নুসরত জাহান। তুরস্কে বসেছিল বিয়ের আসর। সেই বিয়ের অনুষ্ঠানে শরিক ছিলেন মিমি চক্রবর্তী। তারপরে রাজ্যে ফিরে এসেই কলকাতায় বড় করে রিসেপশন দিয়েছিলেন তিনি। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।কিন্তু নুসরত দাবি করেন তাঁর সঙ্গে নিখিল জৈনের কোনও বিয়েই হয়নি। নুসরত দাবি করেছিলেন তাঁর সঙ্গে নিখিলের লিভ ইন সম্পর্ক ছিল। কারণ নিখিল কখনওই তাঁকে আইনত বিয়ে করেননি। তুরস্কে তাঁদের বিয়ের আসর বসলেও সেদেশের আইন মেনে নিখিলের সঙ্গে তাঁর বিয়ে হয়নি। আবার দেশে ফিরেও ভারতীয় আইনে নিখিল জৈন তাঁকে বি

English summary
Know Nusrat Jahan's all deatails
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X