• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অক্ষয় কুমারের 'বেল বটম' এবার ওটিটিতে! বক্স অফিসে ৩০ কোটি পার করা ফিল্মের ওয়েবে মুক্তির দিন একনজরে

Google Oneindia Bengali News

করোনা পরিস্থিতির দ্বিতীয় স্রোতের ঝড় কাটিয়ে মাল্টিপ্লেক্সে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমারের 'বেল বটম' ছবিটি। করোনা পরিস্থিতির মধ্যেও মুক্তির পর তৃতীয় সপ্তাহে ৩০ কোটি টাকার বক্স অফিসে ব্যবসা করে ফেলে অক্ষয়ের এই ছবি। এরপর এবার এই ছবি মুক্তি পেতে চলেছে অনলাইনে। ওটিটি প্ল্যাটফর্মে এবার ২০২১ সালে খিলাড়ি কুমারের অভিনীত 'বেল বটম' দর্শকদের নজর কাড়তে চলেছে। অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে ছবি। স্বভাবতই ছবি ঘিরে উৎসাহিত অক্ষয় কুমারের ভক্তরা।

অক্ষয় কুমারের বেল বটম এবার ওটিটিতে! বক্স অফিসে ৩০ কোটি পার করা ফিল্মের ওয়েবে মুক্তির দিন একনজরে

ছবির ট্রেলারে মুগ্ধ করেছিল অভিনেত্রী লারা দত্তের মেক আপ। প্রস্থেটিক সেই মেক আপ নিয়ে বিভিন্ন সময়ে বহু আলোচনা হয়েছে। এরপর ১৯ অগাস্ট ছবিটি মুক্তি পেতেই তা নিয়ে বিস্তর আলোচনা হয় অক্ষয়কে ঘিরে। গোটা ছবিতেই অক্ষয় কুমারই একমাত্র যিনি নিজের দিক থেকে দর্শকের নজর সরিয়ে নিতে দেননি। অক্ষয় , লারা ছাড়াও এই ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন বাণী কাপুর, হুমা কুরেশিরা। রণজিত এম তিওয়ারি পরিচালিত ছবি 'বেল বটম' রীতিমতো তাক লাগিয়েছে। এদিকে গত অগাস্ট মাসে মুক্তির পর এদিন সেপ্টেম্বরে ফের একবার এই ছবি নতুনভাবে মুক্তি পাচ্ছে! না, এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের ছবি 'বেল বটম'। অ্যামাজন প্রাইমে আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের এই ছবি। মূলত এই স্পাই থ্রিলার হিসাবে ছবির গল্পের মোড়ক রয়েছে। ঘটনা পরম্পরা আশির দশকের ভারত। যে সময় ইন্দিরা গান্ধী ছিলেন দেশের প্রধানমন্ত্রী। সেই সময়ের এক সত্যি ঘটনা অবলম্বনে ছবি বলে জানা যায়।

ছবিতে অক্ষয় কুমার একজন গোয়েন্দা এজেন্ট। তাঁর স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করেছেন বাণী কাপুর। আর ছবিতে ইন্দিরা গান্ধীর ভূমিকায় রয়েছেন লারা দত্ত। ছবির প্রোমোশনে অক্ষয় নিজের টুইটে লিখেছেন, ' ডেট আপ ইয়াদ রখনা,মিশন হাম ইয়াদ দিলা দেঙ্গে '। এর সঙ্গে সঙ্গেই জানান দিয়েছেন যে ২০২১ সালে অক্ষয় ভক্তর যে ছবিটির জন্য অপেক্ষা করেছিলেন সেই ছবি এবার মুক্তি পেতে চলেছে ওটিটিতে। আর তা ১৬ সেপ্টেম্বর। এর আগে অক্ষয় একটি ছবিতে তুলে ধরেন কীভাবে বিশ্বের সবচেয়ে উঁচু জায়গায় বেল বটম ছবিটিকে দেখানো হয়েছিল লেহ-তে। মূলত লেহের একচি মোবাইল থিয়েটারে এই ছবিটির স্ক্রিনিং হয়। আর তার ছবিই তুলে ধরেন অক্ষয়।

English summary
Akshay Kumar's Bell Bottom to be launched on Amazon Prime
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X