• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কুমারস্বামীর ছেলের বিয়েছে গিয়েছিলেন ইয়েদুরাপ্পা, আসল সত্যিটা জেনে নিন

করোনা সংকটের মধ্যেই ধুমধাম করে ছেলে নিখিলের বিয়ে দিয়েছেন কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী। আর সেই বিয়ের অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্নাটকের বর্তমান মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। এমনই ছবর ছড়াতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। নিখিল এবং কুমারস্বামীর সঙ্গে বিয়ের অনুষ্ঠানে ইয়েদুরাপ্পার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যদিও পুরোটাই ভুয়ো বলে দাবি করেছে কর্নাটক বিজেপি।

কুমারস্বামীর ছেলের বিয়েতে ইয়েদুরাপ্পা

কুমারস্বামীর ছেলের বিয়েতে ইয়েদুরাপ্পা

কুমারস্বামীর ছেলের বিয়েতে আমন্ত্রিত ছিলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা। নিখিল এবং কুমারস্বামীর সঙ্গে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়াতে শুরু করেছে। ইতিমধ্যেই ৪২০০ শেয়ার হয়েছে ছবিটি। অনেকেই কটাক্ষ করে লিখেছেন লকডাউন কেবল মাত্র গরিবদের জন্য বড়লোকদের সব কিছুতেই ছাড় রয়েছ।

ভুয়ো খবর

ভুয়ো খবর

যদিও নিখিল এবং কুমারস্বামীর সঙ্গে ইয়েদুরাপ্পার এই ছবি বিয়ের অনুষ্ঠানের নয় বলে জানানো হয়েছে। ২০২০ সালে ১০ ফেব্রুয়ারি নিখিলের বাগদানের দিন এই ছবিটি তোলা হয়েছিল। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইয়েদুরাপ্পা। বিয়ের অনুষ্ঠান বলে সেই ছবিটি প্রচার করা হচ্ছে । তা একেবারেই মিথ্য বলে জানানো হয়েছে।

কুমারস্বামীর ছেলের বিয়ে

কুমারস্বামীর ছেলের বিয়ে

করোনা সংকটের মধ্যেই লকডাউন উপেক্ষা করে বেঙ্গালুরুর ফার্ম হাউসে ছেলে নিখিল কুমারস্বামীর বিয়ের অনুষ্ঠান সারেন কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা। তাতে প্রায় ১৫০ থেকে ২০০টি গাড়িতে করে অতিথিদের নিয়ে যাওয়া হয়েছিল। যদিও কুমার স্বামী দাবি করেছেন চিকিৎসকের পরামর্শ মেনে এবং সোশ্যাল ডিসট্যান্সিং মেনেই বিয়ের অনুষ্ঠান করা হয়েছে। এই নিয়ে অকারণে রাজনীতি করা হচ্ছে বলেও অভিযোগ করেছিলেন তিনি।

খাদ্য সংঙ্কট নিয়ে মুখ্যমন্ত্রীকে খোলা চিঠি রাহুল সিনহার

পালঘারের ঘটনায় কড়া পদক্ষেপ উদ্ধব ঠাকরের, কী বললেন অমিত শাহকে?

English summary
Yediyurappa attend Kumarswami's son's wedding
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X