• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঙ্গনার পাশে মুকেশ আম্বানি ? নতুন অফিস নির্মাণে ২০০ কোটির অর্থ সাহায্য ? আসল সত্যি জানুন

  • |

নিত্যনতুন মোড় নিচ্ছে মহারাষ্ট্র সরকার বনাম কঙ্গনা রানাওয়ান দ্বন্দ্ব। সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্যের রেশ ধরে মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেন অভিনেত্রী। তারপরেই শিবসেনার তোপের মুখে পড়েন তিনি। পুরনো নোটিশ সামনে এনে কার্যত ভেঙে ফেলা হয় অভিনেত্রীর মুম্বইয়ের অফিস। এবার এই অফিস নির্মাণকে নিয়ে একাধিক গুজব ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

কঙ্গনার পাশে মুকেশ আম্বানি ?

কঙ্গনার পাশে মুকেশ আম্বানি ?

ইতিমধ্যেই বেআইনি নির্মাণের অভিযোগে অভিনেত্রীর প্রযোজনা সংস্থার অফিস ভাঙতে উদ্যোগ নেয় বৃহন্মুম্বই পুরসভা। যদিও এই ঘটনারই কঙ্গনা আদালতের দ্বারস্থ হলে পরবর্তী শুনানি না হওয়া পর্যন্ত এই কাজে স্থগিতাদেশ দেয় আদালত। অন্যদিকে অফিস ভাঙার খবর চাউর হতেই শোনা যায় কঙ্গনাকে পুনরায় অফিস তৈরি করতে অর্থ সাহায্য করতে চলেছে মুকেশ আম্বানির রিলায়েন্স।

কঙ্গনাকে ২০০ কোটি অর্থ সাহায্য ?

কঙ্গনাকে ২০০ কোটি অর্থ সাহায্য ?

বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শোনা যায় নতুন অফিস নির্মানের জন্য ২০০ কোটির অর্থসাহায্য করতে চলেছে রিলায়েন্স। যদিও এই পোস্ট গুলির কোনও ভিত্তি নেই বলেই জানা যাচ্ছে। এখনও পর্যন্ত কঙ্গনা যেমন এই ভাইরাল পোস্টের সত্যতা নিয়ে কিছু বললেনি। তেমনই রিলায়েন্স গোষ্ঠীর তরফেও বিবৃতি জারি করে কিছু জানানো হয়নি বলেই জানা যাচ্ছে।

কি বলছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের আধিকারিকেরা ?

কি বলছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের আধিকারিকেরা ?

অন্যদিকে সংবাদ মাধ্যমের তরফে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের এক উচ্চপদস্থ আধিকারিকের সঙ্গে এই প্রসঙ্গে যোগাযোগ করা হলে তিনি গোটা ঘটনাকেই ভুয়ো বলে উড়য়ে দেন। এদিকে অবৈধ নির্মাণের অভিযোগে অফিস ভাঙার পর অভিনেত্রীর ফ্ল্যাট ভাঙার জন্য আদালতে আর্জি জানিয়েছে বৃহন্মুম্বই পুরসভা।

 ভাঙা অফিস থেকেই কাজ চালিয়ে যাবেন কঙ্গনা

ভাঙা অফিস থেকেই কাজ চালিয়ে যাবেন কঙ্গনা

এদিকে কঙ্গনা-শিবসেনরা বিতর্কের জল যত গড়াচ্ছে ততই নতুন করে পারা চড়ছে মহারাষ্ট্রের রাজ্য রাজনীতির। ইতিমধ্যেই কঙ্গনার পাশে দাঁড়াতে দেখা গেছে হিমাচলপ্রদেশ সরকারকেও। পাশাপাশি বুধবার মুম্বই ফেরার সময় কঙ্গনার জন্য ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তার ব্যবস্থা করতে দেখা য়ায় কেন্দ্র সরকারকে। এদিকে পর্যাপ্ত অর্থ না থাকায় বর্তমানে ভাঙা অফিস থেকেই কাজ চালিয়ে যাবেন বলেই সংবাদমাধ্যমে জানিয়েছেন বলিউডের এই বিতর্কিত অভিনেত্রী।

Puja Special : মুসলিম পরিবারে তৈরি হচ্ছে মা দূর্গার প্রতিমা

কঙ্গনার মুম্বইয়ের অফিস ভাঙার ঘটনায় দাউদ যোগ রয়েছে! অমিত শাহের কাছে গেল চাঞ্চল্যকর চিঠি

Fact Check

দাবি

Ambanis to help Kangana Ranaut build new studio

সিদ্ধান্ত

The Ambanis have made no such announcement

রেটিং

False
কোনও খবরের 'ফ্যাক্ট চেক' করতে আপনাদের অনুরোধ পাঠান। মেল করুন factcheck@one.in আইডিতে।

English summary
reliances rs 200 crore funding for kangana ranauts new office in mumbai is fake news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X