• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির মুখপাত্র হিসাবে যোগ কঙ্গনা রানাওয়াতের! ভুয়ো খবর ঘিরে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

ফের ভুয়ো খবরকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো সোশ্যাল মিডিয়ায়। ইন্টারনেটে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গে প্রধানমন্ত্রী মোদী একটি পোস্টার এখন ঘুরে বেড়াচ্ছে। পোস্টারে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, বিজেপি কার্যনির্বাহ সভাপতি জেপি নাড্ডা, প্রাক্তন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশকেও দেখা গিয়েছে। মারাঠিতে ওই পোস্টারে লেখা রয়েছে, বিজেপির মুখপাত্র হিসাবে যোগ দিলেন কঙ্গনা রানাওয়াত এবং তাঁকে বিজেপির শীর্ষ নেতারা স্বাগত জানিয়েছেন। যদিও এই পোস্টার একেবারেই ভুয়ো এবং এখনও পর্যন্ত অভিনেত্রীর বিজেপিতে বা দলের মুখপাত্র হিসাবে যোগ দেওয়ার কোনও খবর সামনে আসেনি।

বিজেপিতে যোগ কঙ্গনা রানাওয়াতের

কঙ্গনা রানাওয়াত ও শিবসেনা শাসিত মহারাষ্ট্র বিকাশ আগাদি (‌এমভিএ)‌ সরকারের সংঘর্ষ এখনও চলছে। ৯ সেপ্টেম্বর মুম্বইয়ে কঙ্গনার অফিস ঘিরে নাটকীয় মুহূর্তের সৃষ্টি হয়, যেখানে বিএমসি অভিনেত্রীর অফিসের একাংশ ভেঙে দেয়। ওইদিনই হিমাচল প্রদেশ থেকে মুম্বই ফেরেন কঙ্গনা। বিএমসির পক্ষ থেকে জানানো হয় যে কঙ্গনার অফিসের অবৈধ পরিকাঠামো ভেঙে ফেলা হয়েছে এবং ওই অংশটি অভিনেত্রী বিএমসির অনুমতি ছাড়াই প্রসারত করেছিলেন। কঙ্গনা বিএমসির কাছ থেকে ২ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন।

১৫ সেপ্টেম্বর বিজেপি সাংসদ এই ঘটনার তীব্র নিন্দা করেন এবং জানান যে ছত্রপতি শিবাজি মহারাজের মতাদর্শে গঠিত শিবসেনা এখন কংগ্রেস সেনায় পরিণত হয়েছে। লোকসভায় এই ইস্যু তুলে হিমাচল প্রদেশের সাংসদ রাম স্বরূপ শর্মা কেন্দ্রকে কঙ্গনার সুরক্ষায় ওয়াই ক্যাটাগরি নিরাপত্তা দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন। তিনি জানান যে কঙ্গনার অনুপস্থিতিতে তাঁর অফিস ভাঙচুর হয়েছে।

Fact Check

দাবি

Kangana Ranaut is joining BJP

সিদ্ধান্ত

Kangana Ranaut is not joining BJP

রেটিং

False
কোনও খবরের 'ফ্যাক্ট চেক' করতে আপনাদের অনুরোধ পাঠান। মেল করুন factcheck@one.in আইডিতে।

English summary
Kangana Ranaut is joining BJP, fake news spread on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X