• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাইরাল ছবিতে রণবীর-দীপিকার সঙ্গে দাউদ ইব্রাহিম! ফের ভুয়ো খবর ঘিরে শোরগোল নেটপাড়ায়

  • |

ইতিমধ্যেই অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিড়ে উত্তেজনার পারদ চড়ছে বলিউড মহলে। তারমাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ছবি নিয়ে আঙুল উঠল বলিউডের বিখ্যাত জুটি রণবীর দীপিকার দিকে। ছবিটি শেয়ার করে রটানো হয় একটি বৈঠকে রণবীর সিংহ এবং দীপিকা পাডুকোনের সঙ্গে দেখা গেছে দাউদ ইব্রাহিমকে, ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় নেটিজেন মহলে। যদিও এই খবর কার্যত ভুয়ো বলেই জানা যাচ্ছে।

ভাইরাল ছবিতে রণবীর-দীপিকার সঙ্গে দাউদ ইব্রাহিম!

এর আগেও দাউদের সঙ্গে বলিউডের ঘনিষ্ঠতার খবর একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছে। একাধিক খ্যাতনামা পরিচালক - অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে তার ওঠাবসার চিত্রও বেশ কয়েকবার প্রকাশ্যে এসেছে। শোনা যায়, মুম্বইয়ের রূপলী জগতের একাধিক ব্যাবসার মাথার উপর হাত রয়েছে দাউদের। এবার দাউদের সঙ্গে রণবীর-দীপিকাকে দেখা গেছে রটিয়ে ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভুয়ো ছবি।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণের পরেই ফেসবুক সরগরম হয়েছে বিচারের দাবিতে। নেপোটিজম বা স্বজনপোষণের অভিযোগে কাঠগড়ায় তোলা হয়েছে একাধিক পরিচালক সহ অভিনেতা অভিনেত্রীদের। এবার 'সুশান্ত জাস্টিস' নামক এমনই একটি গ্রুপে এক সদস্য একটি ছবি পোস্ট করে, দাবি করেন ছবিতে রণবীর -দীপিকা, মহেশ শেট্টির সঙ্গে যাদের দেখা যাচ্ছে তাদের মধ্যে একজন দাউদ ইব্রাহিম।

জানা যাচ্ছে, এই খবর সম্পূর্ণ ভুয়ো এবং মিথ্যা। ছবিটি ২০১৩ সালে সঞ্জয় লীলা বনসালী পরিচালিত 'রামলীলা' ছবির সেটে তোলা বলে খবর। যেখানে দাউদ বলে দাগিয়ে দেওয়া ব্যক্তিটি ছিলেন ওয়াসিক খান, যিনি পেশায় একজন আর্ট ডিরেক্টর। রামলীলা সহ বেশ কয়েকটি জনপ্রিয় বলিউড ছবিতেই ওয়াসিক কাজ করেছেন বলে খবর।

এছাড়াও ২০১৩ সালের সন্দীপ সিংয়ের একটি পোস্ট থেকে জানা যায়, ছবিটি সেই বছরের ইফতারের সময় তোলা। যেখানে পোস্টদাতা ছবিটির সঙ্গে ক্যাপশন জুড়ে লিখেছিলেন, " ইফতার হল আশীর্বাদের সময়, আপনারাও যতটা পারেন সংগ্রহ করুন"। পোস্টটিতে তিনি ট্যাগ করেছিলেন পরিচালক বনসালী সহ রণবীর, দীপিকা, আর বর্মণ, সিদ্ধার্থ গড়িমা এবং ওয়াসিক খানকে।

Fact Check

দাবি

Dipika Padukone, Ranvir Singh seen with Dawood Ibrahim

সিদ্ধান্ত

Man in the image is Wasiq Khan, not Dawood

রেটিং

False
কোনও খবরের 'ফ্যাক্ট চেক' করতে আপনাদের অনুরোধ পাঠান। মেল করুন factcheck@one.in আইডিতে।

English summary
The picture of Dawood Ibrahim with Ranbir-Deepika in the viral post is fake news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X