India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মাত্র ১০ হাজার টাকাতেই বাড়িতে আনুন Hero Splendor Plus! বিস্তারিত জানলে চমকে যাবেন

Google Oneindia Bengali News

Hero Splendor Plus Loan EMI Downpayment: Hero Motocorp দেশের অন্যতম বড় বাইকপ্রস্তুতকারী সংস্থা। প্রত্যেক মাসে ভারতে লাখখানেক টু-হইলার বিক্রি করে থাকে এই সংস্থা। যার মধ্যে অন্যতম সর্বাধিক বিক্রিত বাইক হল Hero Splendor Plus। সাধারণ মানুষে'র কাছে এই বাইক খুবই পছন্দের। Hero Splendor Plus-ভারতের অন্যতম সবথেকে বিক্রি'র বাইকগুলি'র মধ্যে একটি। মাইলেজ এবং বাইকে'র সার্ভিস খুবই পছন্দের হয়ে উঠেছে সাধারণ মানুষের কাছে।

মাত্র ১০ হাজার টাকাতে!!!

মাত্র ১০ হাজার টাকাতে!!!

আপনিও যদি আজকাল Hero Splendor Plus Xtec ভেরিয়েন্ট কেনার পরিকল্পনা করছেন তাহলে স্বস্তি'র খবর। এমনকি নগদে যদি বাইক কেনার ক্ষমতা না থাকলেও ক্ষতি নেই। অসাধারন একটি অফার নিয়ে এসেছে সংস্থা। মাত্র ১০ হাজার টাকাতেও বাড়িতে নিয়ে আসতে পারবেন Hero Splendor Plus Xtec। ভাবছেন তো কীভাবে? মধ্যবিত্তের প্রয়োজন মেটাতে বাইক এখন অন্যতম অপরিহার্য। আর এই বিষয়টিকে মাথায় রেখেই বড় সিদ্ধান্ত। মাত্র ১০ হাজার টাকা ডাউনপেমেন্ট। আর এরপর বাকি টাকা লোন পাওয়া যাবে সহজ কিস্তিতে। চিন্তার কারন নেই!! ইএমআই'য়ের টাকাও এতে অনেক কম পড়বে।

বাইকের এই তথ্যগুলি কি জানেন?

বাইকের এই তথ্যগুলি কি জানেন?

Hero Splendor Plus -এর পাঁচটি ভ্যারিয়েন্ট রয়েছে। যার দাম 69,380 টাকা থেকে শুরু হয়ে 73,200 টাকা পর্যন্ত রয়েছে। তবে সম্প্রতি Hero Splendor Plus-এর আরও একটি ভ্যারিয়েন্ট Xtec লঞ্চ করেছে। এতে বেশ কিছু নতুন ফিচার দেওয়া হয়েছে। এই বাইকে ডিজিটাল কন্সোল, ব্লুটুথ কানেকটিভিটি, ইউএসভি চার্জিঙ্গ পোর্ট এবং রিয়র টাইম মাইলেজ রিডআউট দেওয়া হয়েছে। এছাড়াও সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাটঅফ এবং কল-এসএমএস অ্যালার্টের মতো ফিচার দেওয়া হয়েছে।

এক নজরে ফিচার-

এক নজরে ফিচার-

Hero Splendor Plus Xtec-তে চারটি রঙয়ের অপশন দেওয়া হয়েছে। এছাড়াতে এতে 97.2cc এয়ার কুল্ড সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন দেওয়া হয়েছে। যা কিনা 7.9 বিএচপি পাওয়ার এবং 8.05 নিউটন মিটার টর্ক উৎপন্ন করে। মোটরসাইকেলটি i3S ইঞ্জিন স্টার্ট/স্টপ সিস্টেম দিয়ে সজ্জিত, যা ভালো মাইলেজের জন্য পরিচিত।

Hero Splendor Plus Xtec Loan EMI Downpayment Options

Hero Splendor Plus Xtec Loan EMI Downpayment Options

Hero Splendor Plus Xtec Finance সম্পর্কে কথা বলতে গেলে, এই বাইকের এক্স-শোরুম মূল্য 73,200 টাকা এবং অন-রোড মূল্য 88,041 টাকা। যদি এই বাইক কিনতে চান লোনের মাধ্যমে তাহলে খুব সহজেই তা করা সম্ভব। শুধুমাত্র ১০ হাজার টাকা ডাউনপেমেন্ট করতে হবে। যেখানে প্রোসেসিং ফিস, অনরোড কোস্ট এবং প্রথম মাসের কিস্তির টাকা জুড়ে রয়েছে। Car Dekho EMI ক্যালকুলেটর অনুযায়ী, আপনি এই বাইকে 78,041 টাকা লোন পাবেন। যার মেয়াদ পাঁচ বছর হবে। এর পরে, আপনাকে 9.8% সুদের হারে পরবর্তী 5 বছরের জন্য প্রতি মাসে 2,507 টাকার একটি কিস্তি দিতে হবে। এই বাইকে আপনি 12 হাজার টাকার বেশি সুদ মেটাতে হবে।

ছবি সৌজন্য: হিরোমোটর্কপ/ টুইটার

English summary
You can get hero splendor plus by giving down payment of 10,000 rupees only and know the emi details
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X