ভয়েস থেকে এক ক্লিকে করা যাবে ভিডিও কল, হোয়াটসঅ্যাপের নতুন ফিচার্সগুলি জেনে নিন একনজরে

  • Posted By:
Subscribe to Oneindia News

হোয়াটসঅ্যাপ এখন সারা বিশ্বে জনপ্রিয়। ২০১৪ সালে ফেসবুক তা কেনার পর এই অ্যাপের রমরমা আরও বেড়েছে। প্রতিদিন সারা পৃথিবী জুড়ে কোটি কোটি মানুষ হোয়াটসঅ্যাপ ব্যবহার করছে। যার ফলে নিত্যনতুন নানা বদল আসছে এর ফিচার্সে। এবার এল আর এক বদল। ভয়েস কল করতে করতে হোয়াটসঅ্যাপে আপনি ভিডিও কলও করতে পারবেন।

ডব্লিউএবিটা ইনফো-র ট্র্যাকিং

ডব্লিউএবিটা ইনফো-র ট্র্যাকিং

হোয়াটসঅ্যাপ জানিয়েছে, এই অ্যাপে ভয়েস কল করতে করতে আপনি ভিডিও কলও করতে পারবেন। হোয়াটসঅ্যাপ বিটা প্রোগ্রাম ট্র্যাক করা সংস্থা ডব্লিউএবিটা ইনফো এই খবর জানিয়েছে।

নতুন বোতাম

নতুন বোতাম

জানা গিয়েছে, হোয়াটসঅ্যাপের স্ক্রিনে একটি নতুন বোতাম যুক্ত হয়েছে। যেটাতে ক্লিক করলে এক মুহূর্তে ভয়েস কল থেকে ভিডিও কলে সুইচ ওভার করা যাবে। কলটি কেটেও যাবে না।

নতুন সুবিধা

নতুন সুবিধা

যদিও এক্ষেত্রে ভয়েস কলের মতোই ভিডিও কল যাবে গ্রাহকের কাছে। তিনি তা রিসিভ করতে চাইছেন কিনা তার উপরে ভিডিও কে কথা বলা নির্ভর করবে। অপরপ্রান্তে না চাইলে ভয়েস কল থেকে ভিডিও কলে সুইচ ওভার করেও কথা বলা যাবে না।

নতুন ফিচার্স

নতুন ফিচার্স

সম্প্রতি ইউটিউবের ভিডিও নিয়ে নতুন ঘোষণা করেছে হোয়াটসঅ্যাপ। কোনও ভিডিও লিঙ্ক মোবাইলে এলে তাতে হোয়াটসঅ্যাপ থেকে ক্লিক করলে আর ইউটিউবে যেতে হবে না। ইউটিউবে না গিয়েও আপনি ভিডিও দেখতে পারবেন। এছাড়া মেসেজ ডিলিট করার অপশনও সম্প্রতি নিয়ে এসেছে হোয়াটসঅ্যাপ।

English summary
WhatsApp new feature to let users switch from voice to video call
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.