Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ব্যবসা গোটানোর আগে কর্মী ছাঁটাইয়ের পথে টাটা টেলিসার্ভিসেস

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

ব্যাপক হারে কর্মী ছাঁটাই করতে চলেছে টাটা টেলিসার্ভিসেস। তবে একবারে সকলকে বসিয়ে দেওয়া হবে না। তিন থেকে ছয় মাস পর্যন্ত সময় দেওয়াও হবে , সেইসঙ্গে কয়েকজন স্বেচ্ছাবসরও নিতে বলা হতে পারে বলে জানা গিয়েছে। খুব কম সংখ্যক কয়েকজন টাটা গোষ্ঠীরই অন্য জায়গায় বদলি করা হচ্ছে।

ব্যবসা গোটানোর আগে কর্মী ছাঁটাইয়ের পথে টাটা টেলিসার্ভিসেস

২০১৭ সালের ৩১ মার্চের হিসেব অনুযায়ী, টাটা টেলিসার্ভিসে ৫১০১ কর্মী রয়েছেন। কিন্তু সংস্থা লোকসানের মধ্যে দিয়ে যাওয়ায় এদের বেশিরভাগকেই আর রাখা সম্ভব হচ্ছে না বলে সূত্রের খবর। বেশিরভাগের ক্ষেত্রেই তিন থেকে ৬ মাসের সময় দেওয়া হবে। একটি নির্দিষ্ট বয়সের ওপরে থাকা কয়েকজনের জন্য স্বেচ্ছাবসর প্রকল্প ঘোষণা করা হবে।

এছাড়া টিটিসিএল-এর কয়েকজন সার্কেল হেডকে নতুন চাকরি খুঁজে নিয়ে ৩১শে মার্চ পর্যন্ত সময় দেওয়া হয়েছে। এর মধ্য়ে কেউ যদি এখনই চাকরি ছেড়ে দেন, তাহলেও চলতি অর্থবর্ষের বাকি মাসগুলির বেতন তাঁদের দেওয়া হবে। উল্লেখ্য, টিটিসিএল-এর সার্কেল হেডের বেতন বার্ষিক ১ কোটি পর্যন্ত হতে পারে।

ব্যবসা গোটানোর আগে কর্মী ছাঁটাইয়ের পথে টাটা টেলিসার্ভিসেস

টিটিসিএল তাদের ওয়্যারলেস ব্যবসা শীঘ্রই গুটিয়ে ফেলতে চলেছে বলে সূত্রের খবর। কেন্দ্রীয় সরকারকে এবিষয়ে তারা জানিয়ে দিয়েছে, মাসখানেকের মধ্য়েই এই প্রক্রিয়া শুরু হয়ে যাবে বলে জানা গিয়েছে।

English summary
Tata teleservices is making an exit plan for most of its employees, the company issues notice of 3-6 months to most of its employees, circle heads are given time till 31st March, 2018
Please Wait while comments are loading...