• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই ফোন কিনলে পেয়ে যাবে দু-দুটো হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট, আর কী বাড়তি সুবিধে মিলছে

  • By Soumik Bose
  • |

স্মার্টফোনে ডুয়াল সিম রয়েছে অথচ আলাদা নম্বরে হোয়াটসঅ্যাপ করতে গেলে রাখতে হচ্ছে দুটি ফোন। এই সমস্যা দেখতে গেলে কমবেশি অনেকেরই রয়েছে। কিন্তু এবার আর দুটো করে ফোন বয়ে বেড়াতে হবে না। কারণ একই ফোনে এবার দুটো হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট রাখতে পারবেন আপনি। স্যামসাংয়ের নতুন ফোন গ্যালাক্সি জে-৭ প্লাসে থাকছে এমনই ফিচার।

এই ফোন কিনলে পেয়ে যাবে দু-দুটো হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট, আর কী বাড়তি সুবিধে মিলছে

ভারতের বাজারে এখনও আসেনি স্যামসাং গ্যালাক্সি জে-৭ প্লাস। এই ফোনে থাকছে দুটি হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট রাখার ব্যবস্থা। বাজারে চলতি সব ফোনেই একটাই হোয়াটসঅ্যাপ অ্যাপ ইন্সটল করা যায়। স্যামসাং জে-৭ প্লাসই প্রথম এমন স্মার্টফোন যাতে ডুয়াল অ্যাপ সাপোর্ট করবে।

এই ফোন কিনলে পেয়ে যাবে দু-দুটো হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট, আর কী বাড়তি সুবিধে মিলছে

ডুয়াল অ্যাপ ছাড়াও স্যামসাং জে - ৭ প্লাসে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। মেন ক্যামেরা ১৩ ও ৫ মেগাপিক্সেল এবং সেলফির জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ৫.৫ ইঞ্চির ডিসপ্লে ছাড়াও এই ফোনে রয়েছে ৪ জিবি র‍্যাম ও ৩২ জিবি ইনবিল্ট মেমরি। অ্যান্ড্রয়েড নোগাট অপারেটিং সিস্টেমে চলবে এই ফোন।

স্যামসাংয়ের জে সিরিজের ফোন এমনতিতেই যথেষ্ঠ জনপ্রিয়। কম দামে প্রচুর হাই - এন্ড ফিচার থাকায় লঞ্চ হওয়ার পর থেকেই এই ফোন বিকিয়েছে রমরমিয়ে। কিন্তু ভারতীয় বাজারে এই ফোন কবে আসবে তা এখনও নিশ্চিত নয়। থাইল্যান্ডে ১৫ই সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে এই ফোন।

[আরও পড়ুন: এই দিওয়ালিতে নতুন যুদ্ধ, মুখোমুখি স্যামসাং ও অ্যাপল]

English summary
Samsung launches news galaxy j7 plus which has dual whatsapp feature, no word on availability in Indian market yet.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X