India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Salary Hike: ৮ থেকে ১২ শতাংশ হারে এবার বাড়তে পারে বেতন, স্বস্তি খবর রিপোর্টে

Google Oneindia Bengali News

Salary Hike: কর্পোরেট সেক্টরে কাজ করছেন এমন কর্মচারীদের জন্যে স্বস্তির খবর। এই বছর বেতন বৃদ্ধি যথেষ্ট ভালো হতে পারে বলে ইঙ্গিত! সম্প্রতি বেতন বৃদ্ধি নিয়ে একটি রিপোর্ট সামনে এসেছে। সেই রিপোর্ট বলছে এই বছর ভারতীয় কোম্পানিগুলি তাঁর কর্মচারীদের বেতন নুন্যতম ৯ শতাংশ বৃদ্ধি করতে পারে।

বিশেষ করে ম্যানুফ্যাকচারিং এবং ইনফ্রাস্ট্রাইকচার ক্ষেত্রে বিনিয়োগের মাত্রা বৃদ্ধি পেয়েছে। আর তাতে ভালো একটা বেতন বৃদ্ধির আশা করা হচ্ছে।

৭ শতাংশ হারে বেতন বৃদ্ধি হয়েছিল

৭ শতাংশ হারে বেতন বৃদ্ধি হয়েছিল

Michael Page India - এই রিপোর্ট প্রকাশিত করা হয়েছে। Michael Page বেতন রিপোর্ট ২০২২ অনুসারে, এই বছর নয় শতাংশ হারে কর্মীদের বেতন বৃদ্ধির আশা করা হচ্ছে। করোনা পরিস্থিতিতে ২০১৯ সালে সংস্থা নুন্যতম ৭ শতাংশ হারে বেতন বৃদ্ধি হয়েছিল। কিন্তু এবার আরও দুই শতাংশ হারে বেশি বেতন বৃদ্ধি পাবে বলে Michael Page বেতন রিপোর্টে উঠে এসেছে। যা অবশ্যই বেসরকারি সংস্থার কর্মীদের

এই রিপোর্টে ঠিক কি বলা হয়েছে

এই রিপোর্টে ঠিক কি বলা হয়েছে

Michael Page বেতন রিপোর্ট ২০২২-এর রিপোর্টে বলা হয়েছে, স্টার্টআপ, New-Age Corporations and Unicorns-এ কাজ করছেন এমন কর্মচারীদের জন্যে এই বছরটা ভালো যেতে পারে। মনে করা হচ্ছে এই কর্মচারীদের বেতন নুন্যতম ১২ শতাংশ হারে বৃদ্ধি হতে পারে। শুধু তাই নয়, রিপোর্টে আরও বলা হয়েছে যে, ব্যাংকিং এবং ফাইনান্সিয়াল সার্ভিসেস ইন্ডাস্ট্রি, প্রোপার্টি এবং কনস্ট্রাকশন ফিল্ড এবং ম্যানুফেকচারিং সেক্টরের সঙ্গে যুক্ত কর্মচারীদের বেতন এই বছর ভালো বৃদ্ধি হতে পারে বলে মনে করা হচ্ছে।

এই সমস্ত কর্মচারীদের সুবিধা হবে-

এই সমস্ত কর্মচারীদের সুবিধা হবে-

কম্পিউটার সায়েন্স ব্যাকগ্রাউন্ড রয়েছে সিনিয়র লেবেল প্রোফেশনালদের এই বছর সবথেকে বেশি বেতন বৃদ্ধি হবে বলে উল্লেখ করা হয়েছে রিপোর্টে। ই-কমার্স ব্যবসা ব্যাপক ভাবে বৃদ্ধি পাচ্ছে। সংস্থাগুলি ডিজিটাল ট্রান্সফোর্মেশনে বেশি জোড় দিচ্ছে। যার ফলে এই সমস্ত কর্মীদের বেতন ভালো একটা বাড়বে বলেই আশা করা হচ্ছে। রিপোর্টে আরও বলা হয়েছে যে, এই বছর ডেটা সায়েনটিস্ট, ওয়েব ডেভেলোপার্স এবং ক্লাউড আর্কিটেড- হিসাবে যারা কাজ করছেন তাঁদেরও বেতন বাড়বে।

সব জিনিসের দাম বাড়ছে

সব জিনিসের দাম বাড়ছে

প্রত্যেকদিন বাড়ছে পেট্রোল-ডিজেলের দাম। এর সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে নিত্য প্রয়োজনীয় জিনিসের দামও। এই অবস্থায় মূল্যবৃদ্ধি ব্যাপক ভাবে গ্রাস করেছে। গত কয়েকদিন আগেই সরকারি কর্মীদের তিন শতাংশ ডিএ বৃদ্ধি করেছে মোদী সরকার। এই অবস্থায় চাপ বাড়ছে বেসরকারি সংস্থার কর্মীদের উপর। সেখানে দাঁড়িয়ে এই রিপোর্টে কিছুটা হলেও স্বস্তির খবর শোনাচ্ছে।

English summary
Salary Hike: 8-12 percent salary may hike this year- report
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X