• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই কাজটি করলে জিওতে পাবেন প্রায় ১০০ টাকার ক্যাশব্যাক, কীভাবে জেনে নিন

  • By Soumik Bose
  • |

জিও গ্রাহকদের জন্য ফের সুখবর। এবার জিও-র রিচার্জ করলে ফেরত পাবেন টাকা। ২১শে অগাস্ট পর্যন্ত এই সুবিধে পেতে হলে অ্যামাজন, পেটিএম বা ফ্লিপকার্টের-এর ফোন পে-র মাধ্যমে রিচার্জ করতে হবে।

এই কাজটি করলে জিওতে পাবেন প্রায় ১০০ টাকার ক্যাশব্যাক, কীভাবে জেনে নিন

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ৩০০ টাকার বেশি রিচার্জ করলে ১৫ টাকা থেকে ৯৯ টাকা পর্যন্ত ক্যাশব্যাক হতে পারে। এই সুবিধে পাওয়া যাচ্ছে ৩০৯, ৩৪৯, ৩৯৯, ৫০৯, ৯৯৯, ১৯৯৯, ৪৯৯৯ ও ৯৯৯৯ টাকার রিচার্জে।

[আরও পড়ুন: মাত্র ৭ টাকাতেই যা অফার দিচ্ছে ভোডাফোন, তা অবিশ্বাস্য হলেও সত্যি]

কীভাবে পাবেন ক্যাশব্যাক

ফ্লিপকার্ট ফোন পে-র ক্ষেত্রে ৭৫ টাকার ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। তবে একটি জিও অ্যাকাউন্টে একবারই ক্যাশব্যাক পাওয়া যাবে। সেইসঙ্গে যারা আগেই ৫০ টাকা ক্যাশব্যাক পেয়েছেন, তাঁরা নতুন করে ক্যাশব্যাক পাবেন না।

পেটিএম-র ক্ষেত্রে ৩০০ টাকার বেশি রিচার্জে ৭৬ টাকার ক্যাশব্যাক। ১০০ টাকার বেশি রিচার্জে ১৫ টাকার ক্যাশব্য়াক। তবে সেক্ষেত্রে প্রোমো কোড পেটিএমজিও প্রোমোকোড ব্যবহার করতে হবে।

অ্যামাজনের ক্ষেত্রে ৩০৯ টাকা ও তার বেশি রিচার্জে ৯৯ টাকার ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। অ্যামাজন পে দিয়ে প্রথম জিও রিচার্জের ক্ষেত্রেই এই অফার প্রযোজ্য। রিচার্জ করার ৭দিনের মধ্যে এই টাকা অ্যাকাউন্টে ঢুকবে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে। এছাড়াও পরের রিচার্জগুলির ক্ষেত্রে বাড়তি ২০ শতাংশ ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। ৩০ শে নভেম্বর পর্যন্ত এই সুবিধে পাবেন গ্রাহকরা।

[আরও পড়ুন: জিও ফোন আসছে বাজারে, আগেভাগে কীভাবে অনলাইনে রেজিস্টার করবেন, জেনে নিন]

English summary
Reliance jio offers cashback upto rs 99 on recharges above rs 300. The offer is valid on paytm, amazon and flipkart phonepe.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X