• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তরপ্রদেশের ট্রাক দুর্ঘটনায় শোকপ্রকাশ প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর, কী বললেন মোদী-মমতা?

রাজস্থান থেকে ফেরার পথে ট্রাক দুর্ঘটনায় মৃত্যু হয় ভিনরাজ্যের ২৪ জন শ্রমিকের। আহত আরও ২২। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, এই ঘটনায় মৃতদের মধ্যে রয়েছে এই রাজ্যের শ্রমিকরাও।

প্রধামন্ত্রী মোদীর টুইট বার্তা

প্রধামন্ত্রী মোদীর টুইট বার্তা

এদিন এক টুইট বার্তায় প্রধানমন্ত্রী লেখেন, 'উত্তরপ্রদেশের আওড়াইয়ায় সড়ক দুর্ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। সরকার যথাসম্ভব ত্রাণকার্যে সাহায্য করার চেষ্টা করছে।আমি এই দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাই, পাশাপাশি আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।'

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের টুইট বার্তা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের টুইট বার্তা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও শোকপ্রকাশ করে টুইট করেন। তিনি লেখেন, 'উত্তরপ্রদেশের আওড়াইয়ায় সড়ক দুর্ঘটনার কথা জানতে পেরে আমি অত্যন্ত মর্মাহত। আমি আমার নিহত পরিায়ী ভাই বোনদের পরিবারকে সমবেদনা জানাতে চাই। তাঁদের আত্মার শান্তি কামনা করছি। যারা এই দুর্ঘটনায় আহত হয়েছেন তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছি।'

দুর্ঘটনায় মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা

দুর্ঘটনায় মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা

এদিকে উত্তরপ্রদেশের দুর্ঘটনায় মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করেছে সরকার, পাশাপাশি আহতরা পাবেন ৫০ হাজার টাকা। সকলকে সাইফাই পিজিআই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন ১৫ জন। জানা গেছে, ওই ট্রাকে বিহার, ঝাড়খণ্ড ও পশ্চিমবঙ্গের শ্রমিকরা ছিলেন।

বাড়ি ফিরছিলেন শ্রমিকরা

বাড়ি ফিরছিলেন শ্রমিকরা

রাজস্থান থেকে একটি ট্রাকে করে বাড়ি ফিরছিলেন ভিনরাজ্যের এই শ্রমিকরা। আজ ভোররাত ৩টে নাগাদ উত্তরপ্রদেশের অউরাইয়া জেলায় তাঁদের ট্রাকটিকে ধাক্কা মারে উলটো দিক থেকে আসা খাদ্যসামগ্রী বহনকারী একটি ট্রাক। দুর্ঘটনায় মৃত্যু হয় ২৪ জনের। অউরাইয়ার জেলাশাসক অভিষেক সিং জানিয়েছেন, এই ট্রাকে বিহার, ঝাড়খণ্ড ও পশ্চিমবঙ্গের শ্রমিকরা নিজেদের বাড়ি ফিরছিলেন।

আহতদের চিকিৎসার নির্দেশ যোগীর

আহতদের চিকিৎসার নির্দেশ যোগীর

দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। মৃত শ্রমিকদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। পাশাপাশি নির্দেশ দিয়েছেন, আহতদের যেন দ্রুত চিকিৎসা পরিষেবা দেওয়া হয়। কানপুরের আইজি-কে তিনি নির্দেশ দিয়েছেন, দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে।

English summary
PM Modi and CM of WB Mamata Banerjee tweets on the demise of Migrant workers in Uttar Pradesh accident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X