নতুন বছরে গ্রাহকদের বাম্পার অফার জিও-র, দেখে নিন কী ভাবে পাবেন ক্যাশ-ব্যাক অফার

Subscribe to Oneindia News

বছর শেষে ফের ধামাকা রিলায়েন্স জিও-র। যার জেরে ফের পিছনে পড়ে যেতে চলেছে তাঁর প্রতিদ্বন্দ্বী মোবাইল পরিষেবার সংস্থাগুলি। জিও-র ঘোষণা অনুযায়ী ২০১৮-র ১৫ জানুয়ারি পর্যন্ত এই প্রকল্পের সুবিধা নেওয়া যাবে। এতে রিলায়েন্স জিও-র গ্রাহককে যা করতে হবে তা হল ৩৯৯ টাকা বা তার থেকে বেশি অঙ্কে রিচার্জ করতে হবে। আর তাহলেই মিলবে ৩৩০০ টাকার ক্যাশ-ব্যাক। মানে ৩৯৯ টাকার বিনিময়ে জিও গ্রাহকরা সর্বাধিক ১৯০০ টাকা পর্যন্ত লাভ করতে পারবেন।

নতুন বছরে গ্রাহকদের বাম্পার অফার জিও-র, দেখে নিন কী ভাবে পাবেন ক্যাশ-ব্যাক অফার

৩৯৯ টাকা বা তার বেশি অঙ্কে রিচার্জ করলে প্রথমেই জিও ৪০০ টাকার ক্যাশব্যাক অফার দিচ্ছে। এই ক্যাশব্যাক পাওয়া যাবে ভাউচারে। এছাড়াও মিলবে ২৬০০ টাকার অনলাইন শপিং কুপন। বিভিন্ন ই-ওয়ালেটের মাধ্যমে জিও সিম রিচার্জ করলে মিলবে আরও ৩০০ টাকার ক্যাশব্যাক।

একনজরে বিস্তারিত আকারে ৩৩০০ টাকার মোট ক্যাশ ব্যাক অফার--

জিও রিচার্জের জন্য বেশকিছু ই-ওয়ালেট সংস্থার সঙ্গে চুক্তি আছে রিলায়েন্সের। যেমন অ্যামাজন পে-এর মাধ্যমে কোনও পুরনো বা নতুন গ্রাহক কম করে ১০০ টাকার জিও রিচার্জে পাবেন ৩০০টাকার ই-ওয়ালেট ক্যাশব্যাক অফার। পেটিএম-এ নতুন গ্রাহক ৫০ টাকা এবং পুরনো গ্রাহকরা ৩০ টাকার রিচার্জ করলেই পেয়ে যাবেন এই অফার। অবশ্য এর জন্য নতুন গ্রাহককে 'নিউ জিও' এবং পুরনো গ্রাহকদের 'পেটিএমজিও'-র কোড দিতে হবে। মোবিউইক-এর মাধ্যমে নতুন ও পুরনো গ্রাহকরা ৩০০টাকার রিচার্জ করলে ৩০০ টাকার ক্যাশব্যাক পাবেন। এর জন্য নতুন ও পুরনো গ্রাহকদের রিচার্জের সময় জিও গিফট নামে কোড দিতে হবে। এছাড়া ফোনপে-তে নতুন এবং পুরনো গ্রাহকদের যথাক্রমে ৭৫ ও ৩০ টাকার রিচার্জ করতে হবে। ভীম অ্যাক্সিস অ্যাপ- এ নতুন গ্রাহকদের ১০০ এবং পুরনো গ্রাহকরা ৩০ টাকার রিচার্জ করতে হবে। ফ্রি-চার্জে নতুন গ্রাহকরা ৫০ টাকা এবং পুরনো গ্রাহকরা ৩০টাকার রিচার্জ করবেন। এই ই-ওয়ালেটে নতুন গ্রাহকদের জিও৫০ এবং পুরনো গ্রাহকদের জিও৩০-এর কোড দিতে হবে।

২৬০০ টাকার বিশাল ক্যাশব্যাক অফার পাওয়া যাবে এইখান থেকে। জুমকার-এ ১০০০ টাকা পর্যন্ত ভাড়ায় ২০ শতাংশ ছাড় মিলবে। ওয়িয়ো হোটেল বুকিং এবং মানিব্যাঙ্কে ১৫০০ টাকা পর্যন্ত খরচে যথাক্রমে ৩০ শতাংশ এবং ৫০ শতাংশ ছাড়া পাওয়া যাবে। পেটিএম মল-এ সর্বনিম্ন ১০,০০০ টাকার ইলেক্ট্রনিক্স জিনিস ক্রয়ে সর্বাধিক ২,০০০ টাকার ক্যাশব্যাক-এর সুযোগ মিলছে। বিবি-তে ৬০০ টাকার খরচে ২০ শতাংশ ছাড়, জি-তে ১৫০০ টাকার অর্ডারে ফ্ল্যাট ৩০০ টাকার ক্যাশব্যাক এবং যাত্রা-য় রাউন্ডট্রিপ এবং ওয়ান ওয়ে-র ডোমেস্টিক ফ্লাইটে টিকিট বুকিং-এর ক্ষেত্রে যথাক্রমে ১,০০০ টাকা ও ৫০০টাকা-র ছাড় মিলছে।

English summary
Jio introduced a new cashback offer called the "Surprise Cashback" for its Prime members, under which the company is offering up to Rs 3,300 cashback on all recharges of Rs 399 and above plans.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.