• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইএমআই-এ সুবিধা কিংবা জনধন অ্যাকাউন্টে টাকা,করোনার বোঝা সামলাতে নানা ঘোষণার সম্ভাবনা মোদী সরকারের

জনধন অ্যাকাউন্টে টাকা দেওয়া কিংবা ঋণের ক্ষেত্রে ইএমআই জমায় সুবিধা দেওয়ার মতো নানা সুবিধার ঘোষণা করতে পারে সরকার। এছাড়াও ছোট কম্পানিগুলিকে সাহায্য দেওয়ার ভাবনাও রয়েছে সরকারের। ধাপে ধাপে এই সুবিধার প্রয়োগ করা হতে পারে, করোনা ভাইরাস পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য।

টাকার দরকার গরিব মানুষের

টাকার দরকার গরিব মানুষের

হাজার হাজার গরিব মানুষের হাতে টাকার দরকার। কেননা তাঁরা দিনেরটা দিনেই রোজগার করেন। পরিস্থিতির মোকাবিলায় পদক্ষেপ গ্রহণ করা হবে। নাম প্রকাশে অনিচ্ছুক এক সরকারি আধিকারিক একথা জানিয়েছেন। জনধন অ্যাকাউন্টে টাকা দেওয়ার কথা তিনি উড়িয়ে দেননি।

ইএমআই-এর দেওয়া হতে পারে সুবিধা

ইএমআই-এর দেওয়া হতে পারে সুবিধা

অনেকেই ব্যাঙ্ক থেকে বাড়ি, গাড়ির জন্য ঋণ নিয়েছেন। তারাও পড়েছেন অসুবিধায়। তাদের ক্ষেত্রে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ইএমআই জমা অস্থায়ী ভাবে বন্ধ রাখা হতে পারে। আপাতত ভাবে ৩০ জুন পর্যন্ত এই সিদ্ধান্ত ঘোষণা করা হতে পারে।

বিল জমায় সুবিধা, দাম কমতে পারে রান্নার গ্যাসের

বিল জমায় সুবিধা, দাম কমতে পারে রান্নার গ্যাসের

এখনও পর্যন্ত কোনও বিল জমায় বিশেষ কোনও সুবিধা নেই। বিল জমায় দেরি হলে কর্তৃপক্ষকে ফাইন দিতে হয়। কিন্তু বর্তমান পরিস্থিতিতে তা তুলে দেওয়া হতে পারে। এছাড়াও গরিবদের জন্য ব্যবহৃত রান্নার গ্যাসের দাম কমানোও হতে পারে।

খাদ্যশস্য কিংবা টাকা দিয়ে সাহায্য

খাদ্যশস্য কিংবা টাকা দিয়ে সাহায্য

ঠিক কত কোটি টাকার সাহায্য তা জানা না গেলেও, সরকারি আধিকারিকরা জানিয়েছেন সরকার মুদ্রাস্ফীতি নিয়ে আদৌ চিন্তিত নয়। প্রথম লক্ষ্য হল, বিপদে পড়া মানুষজনকে রক্ষা করা। এব্যাপারে গরিবের হাতে খাদ্যশস্য কিংবা সরাসরি টাকা তুলে দেওয়া হতে পারে।

English summary
Modi Govt may announce relief on EMI payments and cash in Jan Dhan Account for coming out of coronavirus situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X