• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতায় অনুষ্ঠিত হচ্ছে এম-জাংশনের বার্ষিক সাধারণ সভা

  • By Soumik Bose
  • |

আগামী ১২ ও ১৩ই সেপ্টেম্বর কলকাতায় ইন্ডিয়ান কোল মার্কেট কনফারেন্সের আয়োজন করতে চলেছে ভারতের বৃহত্তম বি টু বি ই কমার্স সাইট এম জাংশন। এবছরের আলোচনাসভার মূল আলোচ্য বিষয় হবে দেশের কয়লার গ্রাহকদের সমস্যা। শিল্প বিশেষজ্ঞ, সংস্থার নীতি নির্ধারক ও সমস্ত শেয়ার হোল্ডাররা এই নিয়ে আলোচনা করবেন। শহরের পাঁচ তারা হোটেল হায়াত রিজেন্সিতে এই আলোচনাসভা অনুষ্ঠিত হবে।

কলকাতায় অনুষ্ঠিত হচ্ছে এম-জাংশনের বার্ষিক সাধারণ সভা

দেশের বড়বড় সিমেন্ট, স্টিল ও বিদ্যুৎ উৎপাদনকারী সংস্থাগুলিও এই আলোচনাসভায় অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন এম-জাংশনের সিইও বিনয় বর্মা। এই আলোচনাসভায় নেটওয়ার্কিংয়ের পাশাপাশি ভাবনা- চিন্তার আদানপ্রদান হবে বলে আশাপ্রকাশ করেছেন সংস্থার সিইও। তিনি জানিয়েছেন, পরিকাঠামোর দিক দিয়ে দেশের বিদ্যুৎ সেক্টর ও কয়লার বাজার একটা ব্যাপক পরিবর্তনের মধ্যে দিয়ে যাচ্ছে। বিভিন্নভাবে কয়লা ও তার সঙ্গে জড়িয়ে থাকা শিল্পগুলি মার খাচ্ছে।

কলকাতায় অনুষ্ঠিত হচ্ছে এম-জাংশনের বার্ষিক সাধারণ সভা

এছাড়াও 'সাউথ আফ্রিকা- পার্টনার্স ইন গ্রোথ' শীর্ষক একটি বিশেষ আলোচনাসভা হবে। সেইসঙ্গে ইন্ডিয়ান কোল মার্কেট অ্যাওয়ার্ড নাইটের আয়োজন করা হচ্ছে। এই অনুষ্ঠানে বছরের সেরা কোল ইম্পোর্টার, কোল ট্রান্সপোর্টার, কোল প্রোডিউসারদের পুরস্কৃত করা হবে। দুদিনের এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রায় ৩০০ জন অতিথি, ৮৫টি সংস্থা। এগুলির মধ্যে জাপান, চিন, সিঙ্গাপুর, দক্ষিণ আফ্রিকার সংস্থাও থাকবে বলে জানানো হয়েছে।

English summary
Largest B2B e-commerce site mjunction will organize 11th Indian Coal Markets Conference on 12 and 13th September in Kolkata.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X