• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘আত্মনির্ভর নয় ভারত হয়ে উঠছে গুগল নির্ভর’, তোপ পেটিএম সিইও-র, আইনি ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি

  • |

ইতিমধ্যেই অনলাইন জুয়া চালানোর অভিযোগে গুগলের রোষানলে পড়েছে আর এই বিখ্যাত চাইনিজ ব্যাঙ্কিং অ্যাপ পেটিএম। প্লে স্টোর থেকেও আচমকাই সরিয়ে ফেলা হয়েছিল এই অ্যাপকে। এমতাবস্থায় এবার ঘুরিয়ে গুগলের বিরুদ্ধে পাল্টা তোপ দাগতে দেখা গেল পেটিএম ইণ্ডিয়ার সিইও বিজয় শেখর শর্মাকে।

গুগলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি পেটিএম-র

বিশ্বের বৃহত্তম টেক জায়েন্টের বিরুদ্ধে কার্যত যুদ্ধ ঘোষণা করে বিজয়ের সাফ জবাব ভারত 'আত্মনির্ভর নয় ক্রমশ গুগল নির্ভর হচ্ছে ভারত’। এদিকে ইতিমধ্যেই ৫ কোটিরও বেশি ব্যবহারকারী রয়েছে চিনা সংস্থা ওয়ান ৯৭ কমিউনিকেশন লিমিটেড অধীনস্থ পেটিএম-র। শহরাঞ্চলের পাশাপাশি দেশের মফঃস্বলেরও একটা বড় অংশের ব্যবহারকারী রয়েছে পেটিএম-র। সূত্রের খবর, সম্প্রতি চলতি আইপিএল-র উপরেই পেটিএম ক্রিকেট লিগ বলে একটি প্রতিযোগীতা চালু করেছিল পেটিএম।

ক্রিকেটের উন্মাদনাকে হাতিয়ার করে এই প্রতিযোগীতার মাধ্যমে বেশি সংখ্যক গ্রাহক টানতে গুগলের জুয়ানীতি লঙ্ঘন করে পেটিএম। আর এখানেই আপত্তি জানায় গুগল। জারি করা হয় নিষেধাজ্ঞা। যদিও পরবর্তীতে এই ফিচারটি তুলে নেওয়া হলে আবার প্লে স্টোরে দেখা মিলছে পেটিএম ওয়ালেট অ্যাপটির। যদিও পেটিএম-র পক্ষ থেকে গুগলের সমস্ত অভিযোগকে মান্যতা দেওয়া হয়নি। এদিকে প্লে স্টোরে এখনও দেখা নেই পেটিএম ফার্স্ট গেমস অ্যাপটির। এমতাবস্থায় গুগলের এই আচরণে স্বভাবতই রুষ্ট পেটিএম আধিকারিকেরা। এমতাবস্থায় এবার গুগলের মতো টেক জায়ান্টের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের হুশিয়ারি দিতে দেখা গেল পেটিএমকে।

English summary
Paytm CEO warns of legal action against tech giant Google after ban
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X