জিওকে টক্কর দিতে আইডিয়া-র ১ জিবি ডেটা নিয়ে নয়া প্ল্যান, রয়েছে আকর্ষণীয় 'অফার'

  • Posted By:
Subscribe to Oneindia News

মঙ্গলবারই আইডিয়া ২৮ দিনের জন্য ৩০৯ টাকার এক ভ্যালিডিটি প্যাকের কথা ঘোষণা করেছিল। আর এই ঘোষণার ঠিক পরের দিনই ৩৯৮ টাকার নতুন টারিফ প্ল্যান ঘোষণা করল আইডিয়া কর্তৃপক্ষ। বাণিজ্য বিশেষজ্ঞদের মতে, রিলায়েন্স জিওর ৩৯৯ টাকার প্ল্যানকে টক্কর দিতেই আইডিয়ার এই নয়া পদক্ষেপ।

জিওকে টক্কর দিতে আইডিয়া-র ১ জিবি ডেটা নিয়ে নয়া প্ল্যান, রয়েছে আকর্ষণীয় 'অফার'

আইডিয়ার নতুন ৩৯৮ টাকার প্ল্যানটিতে থাকছে, ৩৫ দিনের জায়গায় ৭০ দিনের ভ্যালিডিটি। প্রতিদিন ১ জিবি ডেটা। মানে মোট ৭০ জিবি ডেটা। এছাড়াও থাকছে প্রতিদিন বিনামূল্যে ১০০ টি মেজেস সমেত বিনামূল্যের এসটিডি ও লোকাল কলের সুবিধা । পাশাপাশি বিনামূল্য়ে রয়েএছ রোমিং এর সুবিধাও। এদিকে, রিলায়েন্স জিও ৩৯৯ টাকার প্ল্যানেও একদম এই সুবিধা গুলোই দিচ্ছে গ্রাহকদের।

তবে, আইডিয়ার প্ল্যানে বিনামূল্যে কলের ক্ষেত্রে রয়েছে বেশ কিছু শর্ত। প্রতিদিন ২৫০ মিনিটের কলের সময়সীমা নির্দিষ্ট করা রয়েছে। এই সময়সীমা ১০০০ মিনিট পর্যন্ত নির্দিষ্টভাবে বেঁধে দেওয়া রয়েছে প্রতি সপ্তাহের নিরিখে কলের ক্ষেত্রে। তবে ওয়াকিবহাল মহলের ধারণা জিও-র অফারের সঙ্গে কঠিন প্রতিযোগীতায় নেমে এই অফার দিয়েছে আইডিয়া।

English summary
dea has revised its Rs. 398 plan to offer twice the validity while keeping the calling and data benefits, seemingly only for select users. T

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.