• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'গোএয়ার' সংস্থার অভাবনীয় অফার, ১০৯৯ টাকাতেই মিলবে বিমানের টিকিট সঙ্গে আরও সুযোগ

মাত্র ১০৯৯ টাকাতেই প্লেনের টিকিট দিচ্ছে বাজেট এয়ারলাইন 'গোএয়ার'। শনিবার থেকে বিভিন্ন রুটের প্রায় প্রায় ১০ লক্ষ আসনে অত্যন্ত বেশি পরিমাণে ছাড় দেওয়া হচ্ছে। তাদের একদিকের যাত্রায় কোনও কোনও টিকিটের দাম দাঁড়িয়েছে মাত্র ১০৯৯ টাকা।

১০৯৯ টাকাতেই মিলবে বিমানের টিকিট

এরপরে আরও ছাড়ের সুযোগ থাকছে। পেটিএম-এর মারফত পেমেন্ট করলে ২৫০ টাকা পর্যন্ত আরও ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া 'গোএয়ার'-এর ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ থেকে টিকিট কাটলে ৩০০০ টাকা পর্যন্ত এক্সক্লুসিভ ডিলও পাওয়া যাবে। জুমকারে ২০ শতাংশ ছাড় বা ১১০০ টাকা অবধি ছাড় পাওয়া যাবে। আর মিন্ত্রার ওয়েবসাইট বা মোবাইল অ্যাপে ২৫০০ টাকা বা তার বেশি খরচ করলে ৭৫০ টাকার ছাড় মিলবে।

এই অফার কিন্তু থাকছে সীমিত সময়ের জন্যই। ৪ থেকে ৯ আগস্ট মিলবে ছাড়ের টিকিটগুলি। আর সেই টিকিটে যাত্রা করা যাবে ৯ আগস্ট থেকে চলতি বছরের ডিসেম্বর মাস পর্যন্ত। ওয়াদিয়া গ্রুপের এই বাজেট এয়ারলাইন ভারতের মোট ২৩টি বিমানবন্দরের মধ্যে প্রতি সপ্তাহে ১৫৪৪টি করে বিমান চালায়।

English summary
GoAir is offering a heavy-discount on ticket prices. Plane fares are starting at as low as Rs 1,099. Tickets will be sold till 9 August.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X