গুগলের এই জিনিসটি কিনলে বিনামূল্যে জিওফাই ও ১৫০০ টাকার ফোর জি ডেটা, কীভাবে, জানুন

Subscribe to Oneindia News

বাংলা নববর্ষের প্রাক্কালে রিলায়েন্স জিও-র ধামাকা। যার দৌলতে আপনি পেয়ে যেতে পারেন একটা ফ্রি জিওফাই এবং সঙ্গে ১৫০০টাকা মূল্যের ফোর জি ডেটা। এই ডেটার জন্য কোনও মূল্য লাগবে। শুধু পূরণ করে দিতে হবে কয়েকটি শর্ত।

গুগলের এই জিনিসটি কিনলে বিনামূল্যে জিওফাই ও ১৫০০ টাকার ফোর জি ডেটা, কীভাবে, জানুন

গুগল-এর সঙ্গে হাত মিলিয়ে এই অফার-কে বাজারে ছেড়েছে রিলায়েন্স জিও। এই অভিনব অফারে, আপনাকে গুগলের একটি ভয়েস কানেক্টর 'হোম' বা 'হোম মিনি' ডিভাইস কিনতে হবে। এই ডিভাইসের ভারতীয় সংস্করণ সদ্য বাজারে নিয়ে এসেছে গুগল। রিলায়েন্সের সব ধরনের স্টোরে এই ডিভাইস কিনতে পাওয়া যাচ্ছে।

গ্রাহককে যে কোনও রিলায়েন্স স্টোর থেকে এই 'হোম' বা 'হোম মিনি' ডিভাইস কিনতে হবে। যার মূল্য পড়বে যথাক্রমে ৯,৯৯৯ এবং ৪,৪৯৯ টাকা। এর ফলে ৯৯৯ টাকার জিওফাই ফ্রি পাবেন ক্রেতা। ফ্রি ডেটা পেতে ক্রেতাকে অন্তত ১৪৯ টাকা একটা রিচার্জ করাতে হবে। সেই সঙ্গে ৯৯ টাকা দিয়ে জিও প্রাইম-এৎ সদস্যপদ নিতে হবে। যদি, কেই ১ এপ্রিল, ২০১৮-থেকে কোনও জিও সিম নিয়ে থাকেন এবং তাতে প্রাইম মেম্বারশিপ নথিভুক্ত করিয়ে থাকেন তাহলে তাঁকে আর নতুন করে ৯৯টাকা দিয়ে সদস্যপদ নিতে হবে না। এই রিচার্জ এবং প্রাইম মেম্বারশিপের শর্ত পূরণ করলেই মাই জিও অ্য়াপ-এ চলে আসবে ১০টি ই-ভাউচার। এক একটি ভাউচার ১০ জিবি করে। মানে সবমিলিয়ে ১০০জিবি-র ডেটা ই-ভাউচার।

প্রতিবার রিচার্জের সময় এই ১০জিবি-র একটি করে ই-ভাউচার ভাঙানো যাবে। তবে, ১ বছরের মধ্যে এই ই-ভাউচারগুলি ভাঙাতে হবে। ১০ এপ্রিল, ২০১৮ - থেকে এই অফারও শুরুও হয়ে গিয়েছে।

English summary
Reliance Jio has offered free wifi device and 100 gb free data by the purchasing of Google Home and Home Mini

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.