• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বিলিয়ন ডে-তে ফ্লিপকার্ট, অ্যামাজন, পেটিএম কে কী অফার দিচ্ছে জেনে নিন একনজরে

  • |

দুর্গাপুজো ও নবরাত্রি উপলক্ষ্যে বিভিন্ন ই-কমার্স সংস্থাগুলি বড় অফার সমেত সেল শুরু করেছে। পুজোর আগের কয়েকদিন এই সেল চলবে। ফ্লিপকার্ট, অ্যামাজন, পেটিএম-এর মতো সংস্থা এই অফার দিচ্ছে। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। প্রতিটি ই-কমার্স সংস্থাই নিজের মতো করে সেল দিচ্ছে। সেই সম্পর্কে জেনে নেওয়া যাক একনজরে।

নতুন সদস্য

নতুন সদস্য

এবছরে ফ্লিপকার্ট ও অ্যামাজনের সঙ্গে যোগ দিয়েছে নতুন ই-কমার্স সংস্থা পেটিএম। অনলাইন লেনদেন থেকে ই কমার্সেও ঢুকে পড়েছে। ফ্লিপকার্ট সহ অন্যরা ২০ তারিখ থেকে প্রাইম গ্রাহকদের জন্য সেল শুরু করেছে। বাকীদের জন্য সেল ২১ থেকে ২৪ সেপ্টেম্বর। পেটিএমে সেল চলবে ২০ থেকে ২৩ সেপ্টেম্বর।

ফ্লিপকার্ট

ফ্লিপকার্ট

ফ্লিপকার্ট জানিয়েছে, তাঁদের বেশকিছু পণ্যে অন্তত ৯০ শতাংশ ছাড় দেওয়া হবে। এসি, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটরের ৭০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। বাছা গ্রাহকদের জন্য পরে পেমেন্টের সুযোগ রয়েছে। এছাড়া ডেবিট কার্ডে কেনাকাটাতেও মাসিক কিস্তির সুযোগ রয়েছে। এর পাশাপাশি এসবিআইয়ের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ ক্যাশব্যাকের সুযোগ রয়েছে।

অ্যামাজন

অ্যামাজন

অ্যামাজনেও বিশাল ডিসকাউন্ট চলছে। বিশেষ করে স্মার্টফোন, ল্যাপটপ, এসি মেশিন, ফ্যাশন সহ বিভিন্ন পণ্যে দারুণ ছাড় চলছে। বিশেষ করে ফ্যাশন, হেলথ, বিউটি সংক্রান্ত পণ্য বেশি বিক্রির টার্গেট করছে অ্যামাজন। সবমিলিয়ে মোট ৪০ হাজারের উপরে অফার রয়েছে। যার মধ্যে মোবাইলে ৫০০ অফার, ইলেকট্রনিক্স পণ্যে ২৫০০টি অফার ও সবমিলিয়ে মোট ৩ লক্ষ পণ্যের উপরে অফার রয়েছে।

পেটিএম

পেটিএম

কিছু বাছা পণ্যে ১০০ শতাংশ ক্যাশব্যাক রয়েছে। সেই ক্যাশব্যাক দৈনিক ২৫ জনকে দেওয়া হবে। এর পাশাপাশি ২০০জন গ্রাহক ১০০ গ্রাম পেটিএম গোল্ড পাবেন প্রতিদিন। পেটিএম অন্তত ১ হাজার কোটি টাকা মার্কেটিংয়ে খরচের জন্য সরিয়ে রেখেছে। খুব কম সময়ে পণ্য পৌঁছে দেওয়া হবে।

English summary
Flipkart, Amazon, Paytm offering Big Billion Day sale in this Duga Puja and Navratri season
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X