রিলায়েন্স জিও-র সঙ্গে ফের টক্কর, ৩৫০ জিবি ডেটা ও আনলিমিটেড কলের অফার এয়ারটেলের

Subscribe to Oneindia News

২০১৭ সালের শেষ লগ্নে ফের জিও-র সঙ্গে জোর টক্করে নেমে পড়ল এয়ারটেল। যার জন্য সুনীল ভারতী মিত্তলের টেলিকম সংস্থা এবার বাজারে ছাড়ল ৩৫০জিবি ডেটা এবং আনলিমিটেড কলের অফার। ওয়াই-ফাই নেটওয়ার্কে এই নতুন প্ল্যান বাজারে নিয়ে এসেছে এয়ারটেল। ১০০ এমবিএস গতিতে এই ওয়াই-ফাই নেটওয়ার্কে এই ডেটা পাওয়া যাবে। ভি-ফাইবার প্রযুক্তিতে দেওয়া এই প্ল্যান জিও-কে মাত দেবে বলেই মনে করছে মোবাইল পরিষেবা দেওয়া দেশের অন্যতম এই শীর্ষস্থানীয় সংস্থা।

রিলায়েন্স জিও অবশ্য বহু দিন ধরেই ওয়াই-ফাই নেটওয়ার্কে ফোর জি ডেটা এবং আনলিমিটেড কলের অফার দিয়ে আসছে। এর জন্য রিলায়েন্স জিও কম-দামের ওয়াই-ফাই পরিষেবা বাজারে ছেড়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য ওয়াই-ফাই রাউটার এবং জিও ওয়াই-ফাই। যেগুলি ৯৯৯ এবং ১৯৯৯ টাকা বাজারে পাওয়া যাচ্ছে। জিও-র সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে ৩৫০ জিবি বা তার বেশি ডেটা এবং আনলিমিটেড কলের এই অফারের জন্য তিনটি প্ল্যান বাজারে নিয়ে এসেছে এয়ারটেল। একনজরে দেখে নিন

৮৯৯ টাকার ওয়াই-ফাই প্ল্যান

৮৯৯ টাকার ওয়াই-ফাই প্ল্যান

এটা এয়ারটেলের কম-দামের প্ল্যান। এতে ৪০ এমবিপিএস গতিতে ডেটা পাওয়া যাবে। ব্রডব্যান্ড ডেটা পাওয়া যাবে ১৫০ জিবি। লোকাল ও এসটিডি কল-এর আনলিমিটেড সুবিধাও রয়েছে। তবে, এই প্ল্যানে বোনাস ডেটা পাওয়ার অফার এই মুহূর্তে নেই। এমনকী, অব্যবহৃত ডেটা ক্যারি ফরওয়ার্ডও হবে না।

১০৯৯ টাকার প্ল্যান

১০৯৯ টাকার প্ল্যান

এতে ১০০ এমবিপিএস গতিতে ডেটা পাওয়া যাবে। ব্রডব্যান্ডে মোট ডেটা পাওয়া যাবে ২৫০জিবি। এছাড়াও আনলিমিটেড লোকাল ও এসটিডি কল-এর সুবিধা রয়েছে। এই প্ল্যানে অব্যবহৃত ডেটাকে ক্যারি-ফরওয়ার্ড করা যাবে। এছাড়াও মিলছে ১০০০ জিবি-র বোনাস ডেটা। যা ৩১ মার্চ, ২০১৮-র মধ্যে শেষ করতে হবে।

১২৯৯ টাকার প্ল্যান

১২৯৯ টাকার প্ল্যান

এয়ারটেল-এর ভি-ফাইবার ওয়াই-ফাই নেটওয়ার্কে এটাই সর্বোচ্চ প্ল্যান। এতে ৩৫০জিবি ডেটা পাওয়া যাবে ১০০ এমবিপিএস গতিতে। আনলিমিটেড লোকাল ও এসটিডি কল-এর সুবিধা রয়েছে। মিলছে ১০০০ জিবি-র বোনাস ডেটা, যা ৩১ মার্চ, ২০১৮-র মধ্যে শেষ করতে হবে।

English summary
Airtel again counters Reliance Jio's wi-fi network. It brings three cheapest plan with huge data offer in V-Fiber wi-fi network.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.