Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পুজোর আগেই অফার, বিমানে চড়ুন মাত্র ১১৯৯ টাকায়, বিস্তারিত জেনে নিন

  • By: Oneindia Staff
Subscribe to Oneindia News

উড়ান সংস্থা এয়ার এশিয়ার নতুন অফার। যদি আপনি এই বছরের শেষে কিংবা ২০১৮-র প্রথমে বিমানে ভ্রমণ করতে চান, তাহলে এখনই সস্তার টিকিট কিনে নিন। মাত্র ১১৯৯ টাকা মিলছে বিমানের টিকিট।

পুজোর আগেই অফার, বিমানে চড়ুন মাত্র ১১৯৯ টাকায়, বিস্তারিত জেনে নিন

সস্তায় মালয়েশিয়ার সংস্থা এয়ার এশিয়ার অফার নিতে গেলে আপনাকে অ্যাডভান্স বুকিং করতে হবে। ১০ সেপ্টেম্বরের মধ্যে এই সুযোগ পাওয়া যাবে। সংস্থার ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী নির্দিষ্ট কিছু রুট, যেমন, বেঙ্গালুরু, নিউদিল্লি, কোচি, কলকাতা, হায়দরাবাদ এবং পুনের মধ্যে এই সুবিধা পাওয়া যাচ্ছে। ২৮ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত টিকিটের ক্ষেত্রে এই সুবিধা দিচ্ছে এয়ার এশিয়া।

পুজোর আগেই অফার, বিমানে চড়ুন মাত্র ১১৯৯ টাকায়, বিস্তারিত জেনে নিন

ভারতের অন্য শহরগুলির মধ্য়ে সস্তার টিকিটের সুবিধা দিচ্ছে এয়ার এশিয়া। সংস্থার ওয়েবসাইটে দেওয়া বাকি শহরগুলির মধ্যে রয়েছে ভুবনেশ্বর-কলকাতা ১৩৯৯ টাকা, গুয়াহাটি-ইম্ফল ১৪৯৯ টাকা, বাগডোগরা-কলকাতা ১৬৯৯ টাকা, পুনে-ভুবনেশ্বর ১৭৯৯ টাকা, দিল্লি-শ্রীনগর ২০৯৯ টাকা, জয়পুর-হায়দরাবাদ ২২৯৯ টাকা।

হায়দরাবাদ-বেঙ্গালুরু, বেঙ্গালুরু-কোচি, বেঙ্গালুরু-গোয়া, বেঙ্গালুরু-হায়দরাবাদের ভাড়া ১১৯৯ টাকা থেকে শুরু। সম্প্রতি স্পাইস জেট, জেট এয়ারওয়েজ এবং ইন্ডিগো আন্তর্দেশীয় উড়ানের ভাড়ায় ডিসকাউন্ট দিচ্ছে।

English summary
Malaysia based airline Air-Asia is offering all-inclusive airfares starting at Rs. 1199 on selected flights. The booking under AirAsia offer can be made untill September 10, 2017
Please Wait while comments are loading...