• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এই বছর ধন তেরাসে হবে অর্থের বর্ষা, বিপুল সম্পদ বৃদ্ধি পাবে এইসব রাশিদের

Google Oneindia Bengali News

হাতে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই শুরু হতে চলেছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব। মহালয়া থেকেই শুরু হয়ে যায় দেবীপক্ষ। এবং প্রতিপদ থেকে শুরু হয় নবরাত্রি পালন এবং যা শেষ হয় দশমীর দিন বিশেষ প্রার্থনার মাধ্যমে। তবে দুর্গা পুজোর পর দেবী শক্তির উপাসনা পুনরায় হয় কালী পুজোর মধ্য দিয়ে। এবং গোটা দেশে এই বিশেষ উৎসব পালিত হয় দীপাবলি রূপে। হিসেব মত আর মাত্র ১ মাস বাকি এই আলোর উৎসবের। আর তারপরেই দেশ জুরে পালিত হবে দিওয়ালি। তবে শুধুমাত্র ওই একটি দিন নয়, সনাতন ধর্ম অনুযায়ী, কালী পুজো বা দিওয়ালির দুই দিন আগে অনুষ্ঠিত হয় ধন তেরাস। মূলত ত্রেয়দশীর দিন এই বিশেষ উৎসব পালিত হয় বলে একে তেরাস বলা হয়ে থাকে। পুরাণ অনুযায়ী, কার্ত্তিক মাসের ত্রেয়দশীর দিনেই সমুদ্র মন্থন থেকে অমৃত নিয়ে উদ্ভব হয়েছিল ভগবান ধন্যন্ত্বরীর। আর তাই সেই কারণেই এই দিন ধন তেরাস পালিত হয়। মনে করা হয় যে এই বিশেষ দিনে শ্রী গণেশ, দেবী লক্ষ্মী ও কুবেরের পুজো করলে ওপার সম্পত্তি লাভ করা যায়। এই বছর, অর্থাৎ ২০২২ সালে বেশকিছু রাশির জীবনে ভগবান গণেশ এবং মা লক্ষ্মীর কৃপায় আসতে চলেছে বিপুল সম্পদ লাভের সুযোগ। দেখে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শুভ হতে চলেছে এই বিশেষ দিন।

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এবারের ধনতেরাস ও দীপাবলি খুবই শুভ হবে। মার্গী শনির কৃপায় খুব উপকৃত হতে চলেছেন এই রাশির ব্যক্তিরা। একই সঙ্গে কর্মজীবনের উন্নতির প্রচেষ্টা করলে তা পূরণ হবে। তাই চাকরি এবং ব্যবসায় মন দিয়ে কঠোর পরিশ্রম করলে এই রাশির জাতক জাতিকারা খুব ভালো ফল পাবেন। এছাড়াও নানা উপায়ে অর্থ লাভ হবে। সেই সঙ্গে দীর্ঘদিনের সমস্যা শেষ হয়ে যাবে এই সময়। জীবনে সুখ শান্তি বজায় থাকবে।

 বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্যও খুব শুভ হতে চলেছে এই বছরের ধন তেরাস। দেবী লক্ষ্মীর আশীর্বাদে ধন সম্পদ লাভ হবে এই রাশির জাতক জাতিকাদের জীবনে। এছাড়াও একাধিক উপায়ে টাকা উপার্জনের সুযোগ আসবে। বিশেষত যাঁরা চাকরি করছেন এই সময়ে তাঁদের সার্বিক উন্নতি ঘটবে। কাজের ক্ষেত্রেও খুব ভালো অগ্রগতি হবে। যারা ব্যবসার সঙ্গে জড়িত তাঁরা এই সময় সঠিক ভাবে টাকা বিনিয়োগ করলে তা থেকে ব্যবসার জন্য ভালো মুনাফা পাবেন।

সিংহ রাশি

সিংহ রাশি

এই সময় সিংহ রাশির জাতকদের জন্য অনেক সুবিধা বয়ে আনবে। কর্মজীবনে নতুন সুযোগ আসবে। কাজের ক্ষেত্রে এতদিন যে সুযোগ খুঁজছিলেন, এখন তা পাওয়া যাবে। ব্যবসার ক্ষেত্রে মুনাফা বাড়বে, ফলে আয়ও বাড়বে। চাকরিতে পদোন্নতি বা বেতন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থা ভালো থাকবে এই সময়।

তুলা রাশি

তুলা রাশি

এই বছর ধন তেরাসের দিন কর্মফল দাতা শনিদেবের প্রত্যক্ষ গতি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য কাজের ক্ষেত্রে অনেক শুভ হতে চলেছে। একাধিক উপায়ে অর্থ লাভ হবে। চাকরির ক্ষেত্রে আয় বৃদ্ধি হবে যা জীবনে আর্থিক সমস্যা থেকে মুক্তি দেবে। এই সময় এই রাশির জাতক জাতিকারা ঋণ থেকে মুক্তি পাবেন। যাঁরা চাকরির ক্ষেত্রে পরিবর্তন খুঁজছেন তাঁরা এই সময় নতুন ভালো চাকরি পাবেন। একই সঙ্গে কোনও ভালো খবর মনকে খুশি করবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

আগামী মাসেই কন্যা রাশিতে প্রবেশ বুধের, বাড়তি খরচে লাগাম দিন এই রাশির ব্যক্তিরা আগামী মাসেই কন্যা রাশিতে প্রবেশ বুধের, বাড়তি খরচে লাগাম দিন এই রাশির ব্যক্তিরা

English summary
zodiac signs will have huge financial gain in dhan teras 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X