• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কেতুর আশীর্বাদে আগামী এক বছর সৌভাগ্যে পূর্ণ হতে চলেছে এইসব রাশির জীবন

Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। প্রতিটি গ্রহের এই স্থান পরিবর্তন সকল রাশির জাতক জাতিকার জীবন ও পৃথিবীকে প্রভাবিত করে। এছাড়াও, এই পরিবর্তন কারও জন্য সৌভাগ্য এবং কারও জন্য দুর্ভাগ্যজনক। পুরাণ ও জ্যোতিষ শাস্ত্র অনুসারে, রাহু এবং কেতুকে ছায়া গ্রহ বলা হয়। কেতু গত ১২ এপ্রিল ২০২২ তারিখে তুলা রাশিতে প্রবেশ করেছে। যেখানে তিনি অবস্থান করবেন আগামী ২০২৩ সাল পর্যন্ত। কেতুর এই পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির জাতক জাতিকাদের জীবনের উপর পড়বে। তবে কিছু রাশি আছে যারা এই পরিবর্তন থেকে ভালো ফল পেতে পারে। জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপর কেমন প্রভাব পড়তে চলেছে।

 কর্কট রাশি

কর্কট রাশি

এই রাশির জন্য কেতু গ্রহ চতুর্থ ঘরে প্রবেশ করেছে, যাকে সুখ, মা ও বাহনের স্থান বলা হয়। তাই কেতু গ্রহের এই অবস্থান কর্কট রাশির জাতকদের জন্য লাভদায়ক হতে পারে। যারা বিভিন্ন ভাষা শিখতে আগ্রহী বা অনুবাদক হিসেবে কেরিয়ার গড়তে চান তাঁদের জন্যও এই সময়টি বিশেষ উপকারী প্রমাণিত হতে পারে। এছাড়াও, এই সময়ে নতুন চাকরির অফার পেতে পারেন বা চাকরির পদোন্নতি হতে পারে। যারা অবিবাহিত, তাঁরা এই সময়ে প্রেমের সম্পর্কে জড়াতে পারেন। সেই সঙ্গে সম্পত্তি ও যানবাহনের সুখও পাবেন। এর পাশাপাশি, এই সময়ে মায়ের পূর্ণ সমর্থনও পাবেন। সেই সঙ্গে কর্মক্ষেত্রে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। এই সময়ে একটি মুন স্টোন ধারণ করতে পারেন যা সৌভাগ্যের কারণ হতে পারে।

 ধনু রাশি

ধনু রাশি

এই রাশির শিক্ষা স্থানে অবস্থিত হয়েছেন ছায়া গ্রহ কেতু। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে সাফল্য পেতে পারেন। এই সময় তাঁরা যেকোনও উচ্চতর ইনস্টিটিউটে ভর্তি হতে পারে বা যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় পাশ করতে পারেন। এছাড়াও, যাঁদের ইনক্রিমেন্ট বন্ধ ছিল তাঁরা এই সময়ে পদোন্নতি এবং ইনক্রিমেন্ট পেতে পারেন। এই সময়ে, ধনু রাশির জাতক জাতিকারা নীলকান্ত মণি পরতে পারেন, যা ভাগ্যবান রত্ন প্রমাণিত হতে পারে।

মকর রাশি

মকর রাশি

কেতু গ্রহের গমন এই রাশির জন্য উপকারী হতে পারে। কেতু গ্রহ ১১ তম ঘরে প্রবেশ করেছে, যাকে বলা হয় আয় ও লাভের জায়গা। অতএব, এই সময়ে অনেক নতুন উত্স থেকে অর্থ পেতে পারেন। এর পাশাপাশি ব্যবসায় ভালো লাভ হতে পারে। একই সময়ে, হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। যেখানে ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত করতে পারেন। চাকরিতে পদোন্নতি ও বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়াও আটকে টাকা পেতে পারেন। সামগ্রিকভাবে, কেতুর গমন শুভ হতে চলেছে। এই সময় নীলকান্ত রত্ন পাথর পরতে পারেন, যা সৌভাগ্যের কারণ হতে পারে।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কেতুর গমন এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে পারে। কেতু গ্রহ এই রাশি থেকে নবম ঘরে প্রবেশ করেছে। যা ভাগ্য ও বিদেশ ভ্রমণের স্থান বলা হয়। অতএব, এই সময়ে এই রাশির জাতক জাতিকারা ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে পারেন। এছাড়া, এই সময় যে কাজে হাত দেবেন তাতেই সাফল্য লাভ করতে সক্ষম হবেন। সেই সঙ্গে এই সময়ে, ব্যবসায়িক সম্পর্কের বাইরে কোথাও ভ্রমণ করতে পারেন, যা ভবিষ্যতে উপকারী হতে পারে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

এই মুলাঙ্কের জাতকদের ওপর থাকে শনিদেবের অপার কৃপা, সাফল্য পান সর্বত্রএই মুলাঙ্কের জাতকদের ওপর থাকে শনিদেবের অপার কৃপা, সাফল্য পান সর্বত্র

English summary
zodiac signs will be benefited by ketu gochar in 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X