• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দাম্পত্যে সেরা স্বামী বা স্ত্রী হওয়ার সম্ভাবনা কাদের থাকে! দেখে নেওয়া যাক শাস্ত্র কী বলছে

  • |

জীবন সঙ্গী খুঁজে পাওয়া আর জীবন জুড়ে তাঁর থেকে যাওয়া বিয়ের দুটি বড় প্রাসঙ্গিক বিষয়। বিশ্বাস আর শ্রদ্ধা এই দুই ভিতেই বিয়ের সম্পর্ক টিকে থাকে বলে দাবি করা হয় শাস্ত্রজ্ঞদের তরফে। ততবে জ্যোতিষ শাস্ত্র বলছে, এমন কিছু রাশি রয়েছে যার জাতক কিম্বা জাতিকারা সংসার জীবনে প্রভূত সুখ পান। পাশাপাশি দাম্পত্যে সাফল্য ধরে রাখতে এঁদের জুড়ি মেলা ভার। একনজরে দেখে নেওয়া যাক কোন কোন রাশির জাতিকা ও জাতকরা সেরা স্বামী ও স্ত্রী হয়ে উঠতে পারেন।

কর্কট

কর্কট

ঘরোয়া স্বভাবের হয়ে থাকেন কর্কট রাশির জাতক জাতিকারা। মনের ভিতরে যা থাকে, প্রকাশ্যেও সেটাকেই তুলে আনেন কর্কট রাশির জাতক জাতিকারা। এঁরা খুবই সহজ সরল মানুষ। এঁদের মধ্যে উপযুক্ত স্বামী বা স্ত্রী হওয়ার সমস্ত রকমের ক্ষমতা রয়েছে।

মীন

মীন

মীন রাশির জাতক জাতিকাদের মধ্যেএ সংসার সুখী করে তোলার যাবতীয় গুণ রয়েছে। মীন রাশির জাতক জাতিকারা স্বপ্ন দেখতে ভালোবাসেন। আর সেই স্বপ্নের মতো করেই নিজের সংসারকেও গুছিয়ে নিতে ভালোবাসেন। নিজের সাধ্য মতো সংসার সুখী করতে উদ্যোগ নেন এঁরা।

তুলা

তুলা

তুলা রাশির জাতক জাতিকারাও এই গুণের অধিকারী। জীবনের সমস্ত দিকের ভারসাম্য সঠিক করাই হল তুলা রাশির জাতক জাতিকাদের উদ্দেশ্য। আর তার জন্যই সংসার জীবনেও তাঁরা ভারসাম্য বজায় রাখতে ভালোবাসেন। একারণেই তুলা রাশির জাতক জাতিকারা 'পারফেক্ট' স্বামী বা স্ত্রী হয়ে উঠতে পারেন।

বৃশ্চিক

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের মধ্যেও রয়েছে সেরা স্বামী বা স্ত্রী হওয়ার যোগ্যতা। বিয়ে নিয়ে উদ্যোগে সবচেয়ে বেশি আগ্রহ দেখিয়ে থাকেন এঁরা। সুন্দর সংসারজীবন ও দাম্পত্য এঁদের লক্ষ্য।

English summary
Zodiac signs who make best husband and wife .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X