এই রাশিগুলির পুরুষদের প্রতি সবচেয়ে বেশি যৌনভাবে আকৃষ্ট হন মহিলারা

  • Posted By:
Subscribe to Oneindia News

কথায় বলে ,মহিলাদের মনে কী থাকে তা বোঝা কঠিন কোনও পুরুষের পক্ষে। গোপনে একজন মহিলা কীভাবে কার প্রতি আকৃষ্ট হচ্ছেন তা, একজন মহিলা নিজে ছাড়া কেউই বুঝে নিতে পারেন না।

তবে বেশ কিছু তত্ত্বগত ধারণা বলছে যে বিশষ কিছু রাশির জাতক পুরুষদের প্রতি যৌনতার আকর্ষণ খুঁজে পান মহিলারা। দেখে নেওয়া যাক কোন কোন রাশির জতকদের প্রতি মহিলারা বেশি আকৃষ্ট হন যৌনভাবে।

 মিথুন

মিথুন

বলা হয়, যাঁরা মিথুন রাশির জাতক তাঁরা খুবই ভাগ্যবান। কারণ তাঁদের দিকেই বেশি ঝুঁকে পড়েন মহিলারা। এই রাশির জাতক পুরুষদের প্রতি ভীষণভাবে আকৃষ্ট হন মহিলারা।

[আরও পড়ুন:গোপনে আপনার সম্পর্কে কে কী ভাবেন ঝটপট জেনে নিন এই সহজ ছকের মাধ্যমে]

মিথুন রাশির বৈশিষ্ট

মিথুন রাশির বৈশিষ্ট

মিথুন রাশির পুরুষরা কথায় বার্তায় ভীষণ পটু। মহিলাদের সঙ্গে কীভাবে কথা বলতে হয় তাঁরা জানেন। তাই মহিলারাওয়া তাঁদের সংসর্গ পছন্দ করেন।

[আরও পড়ুন:কোন ধরনের 'গন্ধে' আপনার সঙ্গী ঘনিষ্ঠতায় আকৃষ্ট হবেন জানুন এই উপায়ে]

সিংহ

সিংহ

সিংহ রাশির জাতকদের প্রতিও বেশ আকৃষ্ট হন মহিলারা। জড়তা কাটিয়ে এই রাশির পুরুষদের সঙ্গে মিলেমিশে যেতে পারেন মহিলারা। এই রাশির জাতকদের মধ্যে মহিলাদের আকর্ষণ করার কিছু 'এক্স ফ্যাক্টর' থাকে বলে দাবি করা হয়েছে অনেক তত্ত্বে।

সিংহ রাশির বৈশিষ্ট

সিংহ রাশির বৈশিষ্ট

সিংহ রাশির জাতকরা খুবই বন্ধুবৎসল। তাঁরা যে কাজই করেন , তাতে আশেপাশের মহিলা বন্ধুবান্ধবরা 'ইমপ্রেস' হয়ে যান। মূলত কর্মযোগ্যতা দিয়েই এই রাশির জাতকরা মহিলাদের কাছে আসেন।

তুলা

তুলা

তুলা রাশির জাতকরাও মহিলা দৃষ্টি আকর্ষমে কোথাও কম যান না। এঁরা কোনও খেলার ছলে নয়, বরং আন্তরিকভাবে কাউকে ভালোবসতে পারেন, যে গুণটির জন্য আকৃষ্ট হয়ে পড়েন মহিলারা।

তুলা রাশির জাতকদের বৈশিষ্ট

তুলা রাশির জাতকদের বৈশিষ্ট

তুলা রাশির জাতকরা পুরুষদের তুলায় একটু লাজুক স্বভাবের হন। এঁরা যে কোনও মহিলাকে তাঁর যোগ্য সম্মান দিয়ে থাকেন। আর তাঁদের এই গুণটির জন্যই মহিলারা তাঁদের পছন্দ করেন।

মকর

মকর

মকর রাশির জাতকরা এমনিতেই সুপুরষ হন। কিছুটা 'ভালো দেখতে' হওয়ার ভিত্তিতেও এঁদের প্রতি আকৃষ্ট হতে থাকেন মহিলারা।

মকর রাশির বৈশিষ্ট

মকর রাশির বৈশিষ্ট

মকর রাশির জাতকদের মধ্যে বেশ কিছু গুণ দেখতে পাওয়া যায়। এই রাশির জাতকরা এমনিতেই অন্যের উপর এমন প্রভাব বিস্তার করতে থাকেন, যে তাঁদের প্রতি যে কোনও মহিলাই প্রেম অনুভূব করতে থাকেন !

English summary
Based on the accurate study through astrology, we can map out one’s personality trait, true nature, likes-dislikes, future - love, career, relationship, wealth, etc.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.