এই ব্যক্তিরা সহজেই বিশ্বাসঘাতকতার শিকার হন! যা জানাচ্ছে রাশিফল

Subscribe to Oneindia News

এমন বহু ব্যক্তি রয়েছেন, যাঁদের ওপর সবচেয়ে বেশি সমস্যা ধেয়ে আসে। অকারণে তাঁদের বিভিন্ন জায়গায় 'বোকা' বানানো হয়, কখনও কখনও বিশ্বাসঘাকতার চরম শিকার হন তাঁরা। জ্যোতিষ বলছে, এটি ব্যক্তির রাশিফলের জন্য় হয়ে থাকে। রাশিগুলির বিভিন্ন রকমের বৈশিষ্টের ফলে এই ধরনের সমস্যা দেখা যায়। দেখে নেওয়া যাক এই সমস্যার শিকার ঠিক কোন কোন রাশির জাতকরা হয়ে থাকেন।

[আরও পড়ুন:এই রাশিগুলির জাতকরা মাঝে সাঝেই জড়িয়ে পড়েন ঝগড়ায়! কেন এমন হয় জানেন]

[আরও পড়ুন:ঠাকুর ঘর কেমনভাবে সাজালে বাড়বে ধনসম্পত্তি, ফিরবে শান্তি,জানুন]

মীন

মীন

মীন রাশির জাতকরা খুবই সহজ সরল স্বাভাবের হন। তাঁদের মনে যা রয়েছে, বাইরেও তারই প্রদর্শন করেন। এঁরা বৈশিষ্টগতভাবে খুবই শান্ত স্বভাবের হন। আর এসবের সুযোগ নিয়ে অনেকেই এঁদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেন। প্রায়ই এঁরা সেই বিশ্বাসঘাতকতার শিকার হয়ে যান।

[আরও পড়ুন:কোন দুটি রাশির জাতকরা জুটি বাঁধলে বন্ধুত্ব ভাঙতে পারা যায় না! জেনে নিন]

তুলা

তুলা

তুলা রাশির জাতকরাও প্রায়ই সমস্যার শিকার হন অযাচিত ভাবে। এঁরা সহজেই অনেককে বিশ্বাস করে ফেলেন। আর সেই বিশ্বাসের বশবর্তী হয়ে এঁরা আবেগঘন বহু পরিস্থিতিতে পড়ে যান। যা থেকেই পরে সমস্যা তৈরি হয়। এঁদের সঙ্গে বিশ্বাসঘাতকতা ঘিরে একাধিক সমস্যা তৈরি হয়।

মেষ

মেষ

সবচেয়ে বেশি বোকা হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয় মেষ রাশির জাতকদের সঙ্গে। তাঁরা ভীষণ রকমের বিশ্বাঘাতকতার শিকার হন বিভিন্ন সময়ে। যা তাঁদের মূল্যবোধ ও আবেগকে গুরুতর জখম করে। আরসেই আঘাত সারা জীবন তাঁদের সঙ্গে থেকে যায়।

ধনু

ধনু

ধনু রাশির জাতকরা ভীষণভাবে সহজ স্বভাবের মানুষ হন। তাই তাঁদের অনেকেই নিশানা করে বোকা বানিয়ে দেন। খল বা প্যাঁচ সেভাবে এঁদের মধ্যে থাকে না বলে, ধনু রাশির জাতকরা প্রায়ই বিশ্বাসঘাতকরতার শিকার হয়ে যান।

কর্কট

কর্কট

কর্কট রাশির জাতকরা সহজে ধুর্তামি ঘরে ফেলতে পারেন না। এঁরা একটুতে বেশি অভিমান বা রাগ করে ফেলেন। আর তার সাজাই সহ্য করতে হয় এঁদের। তবে এঁরা একবার কারোর থেকে আগাত পেলে ছেড়ে কথা বলেন না। তবে সেই ব্যক্তিকে নিজের জীবন থেকে ছেঁটে ফেলে অনেক দূর চলে যান এঁরা ।

English summary
Zodiac Signs That Are Ranked As The Most Gullible, and easily gets into trouble.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.