• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কোন রাশিগুলি বেশি অর্থ সাশ্রয় করতে পারে, আপনার রাশি কি আছে সেই তালিকায়

Google Oneindia Bengali News

জীবন কখনো একই রকমভাবে কাটে না। আজ হয়তো অর্থ সঙ্কট নেই, কিন্তু কাল হলেও হতে পারে। অন্যদিকে প্রায়ই নানান কারণে আমাদের খরচ বেড়ে যায়। যেমন, অসুস্থতা, বিপদ, বিয়ে বা সন্তানের জন্ম, কিস্তিতে বড় অংকের একটা কিছু কিনে ফেলা ইত্যাদি। সেই সময়ে যা সবচাইতে বেশি প্রয়োজন, সেটা হচ্ছে সাশ্রয়। উপার্জন তো প্রতিদিন বাড়ে না। তাই অন্যান্য খাতে খরচ কমিয়েই মেটাতে হবে বাড়তি অর্থের প্রয়োজন। অর্থ সাশ্রয় হচ্ছে অপচয় রোধ করা এবং খরচ কমিয়ে টাকা জমানো। যারা দৃঢ়প্রতিজ্ঞ এবং অর্থ সঞ্চয়ে মনোনিবেশ করেন তাদের অন্যদের তুলনায় অর্থ সাশ্রয় করার সম্ভাবনা বেশি থাকে। রাশিচক্রের মধ্যে কয়েকটি চিহ্ন রয়েছে যারা অন্যদের তুলনায় বেশি অর্থ সাশ্রয় করতে পারে।

মকর রাশি

মকর রাশি

মকর রাশির মানুষ খুব পরিশ্রমী হন। তারা অবিশ্বাস্যভাবে অর্থ সাশ্রয়ের দিকে মনোনিবেশ করেন। তারা একটি শক্ত বাজেট তৈরি করে তা অনুসরণ করেন। সেখানে তারা তাদের সমস্ত ব্যয় এবং সঞ্চয়ের উপর নজর রাখেন। এটি তাদের অতিরিক্ত ব্যয় করা থেকে বিরত রাখে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

অর্থ সাশ্রয়ের ক্ষেত্রে তারা অন্যরকম চিন্তা করেন। তারা অর্থ সাশ্রয় করতে জানেন। সুতরাং তারা কোথায় কীভাবে অর্থ ব্যয় করছেন সে সম্পর্কে খুব যত্নবান হন। তারা আত্ম নির্ভরশীল হন। অর্থ অপচয়কে তারা একদম পছন্দ করেন না।

কন্যা রাশি

কন্যা রাশি

কন্যা রাশির আর্থিক অবস্থা সম্পর্কে স্পষ্ট ধারণা রয়েছে। তারা অর্থ এবং সম্পদের ব্য়পারে খুব যত্নবান হন। তারা কোথায় কতটুকু অর্থ ব্যয় করতে হবে, সে সম্পর্কে তাদের স্পষ্ট ধারনা থাকে। লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষা অর্জনে তারা দৃঢ় প্রতিজ্ঞ হন। তারা তাদের বাজেট তৈরি করে অর্থ ব্যয় করেন।

তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির জাতকদের অর্থ এবং সম্পদ আকর্ষণ করে। তারা অপ্রয়োজনীয় জিনিসগুলিতে সময় নষ্ট করে না। তারা তাদের গচ্ছিত সম্পদের বিষয়ে আলোচনা করলেও তারা অর্থ ব্যয় করার বিষয়ে খুব সাবধান থাকেন। এটি তাদের আর্থিক সাফল্যের ক্ষেত্রে দুর্দান্ত পন্থা।

বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির জাতকরা খুব ভারসাম্যপূর্ণ জীবন যাপন করেন। তারা বিলাসিতা পছন্দ করে কিন্তু তাদের বৃদ্ধ বয়সে দারিদ্র্যের জীবন যাপনের ঝুঁকি নেন না। তারা সর্বদা একটি বাজেট মেনে চলে। তারা সেই বাজেটটি সঞ্চয় এবং ব্যয়ের সাথে সামঞ্জস্য রেখে তৈরি করেন। তারা খুব বেশি ব্যয়বহুল জিনিসের প্রতি আকৃষ্ট হন না।

গুপ্ত নবরাত্রিতে গঠিত এই যোগ বদলে দিতে চলেছে ভাগ্য, মেনে চলুন এই বিশেষ উপায়গুপ্ত নবরাত্রিতে গঠিত এই যোগ বদলে দিতে চলেছে ভাগ্য, মেনে চলুন এই বিশেষ উপায়

English summary
zodiac signs likely to save more money than others
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X