India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফ্লার্ট করতে সেরা কোন রাশিগুলি? রয়েছে কোন কোন গুণ

Google Oneindia Bengali News

জন্মগত ভাবেই কিছু লোক ফ্লার্ট করতে দক্ষ হয়। এরা অতি সহজেই সকলের দৃষ্টি আকর্ষন করতে পারেন। আকর্ষণীয় চারিত্রিক বৈশিষ্ট্য,বাকপটুতায় সকলকেই মোহিত করতে পারেন তারা। অল্প সময়ের মধ্যেই সকলের পছন্দের মানুষ হয়ে ওঠেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কিছু কিছু রাশির ফ্লার্ট করার দক্ষতা আকাশচুম্বী হয়। জ্যোতির্বিজ্ঞানের বারোটি রাশিচক্রের চরিত্রকে বিশ্লেষণ করে কয়েকটি রাশির ফ্লার্টিং করার ক্ষমতাকে চিহ্নিত করা হয়েছে। অতএব,এখানে তালিকাভুক্ত রাশিচক্রের যে চিহ্নগুলি রয়েছে তাদের সেরা ফ্লার্টিংয়ের দক্ষতা রয়েছে,বলে জানিয়েছেন জ্যোতিষবিদরা।

মেষ রাশি

মেষ রাশি

স্বতঃস্ফূর্ত এবং আবেগপ্রবণ আচরণের জন্য পরিচিত বারোটি রাশিচক্রের প্রথম রাশি মেষ। তারা যদি আপনার মনকে জয় করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ হয় তবে তারা আপনার মতো করে নিজেকে মেলে ধরবেন। যাতে সহজেই আপনি তার দিকে আকৃষ্ট হন। মজাদার এবং প্রাণবন্ত আচরণের জন্য প্রত্যেকেই তাদের সাথে হ্যাংআউট করতে চায়। এই কারণেই তারা যে কোনও সামাজিক বৃত্তে জনপ্রিয় হয়ে ওঠেন। তাই এরা অতি সহজেই ফ্লার্ট করতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির লোকেরা মজাদার কথা বলতে জানে। এই বাকপটুতা তাদের ফ্লার্ট করতে সাহায্য করে। এই রাশির জাতকরা যখন কাউকে প্রশংসা করেন,তারা আন্তরিক হন কারণ তারা প্রত্যেকের সম্পর্কে বলার জন্য ইতিবাচক দিকটি কিছু খুঁজে বার করেন। তারা জানেন কোন ব্যক্তির সঙ্গে যখন তারা ঘনিষ্ঠ হবেন তখন তাকে ঠিক কী বলতে হবে। তারা তাদের কৌশল দিয়ে খুব সহজেই মানুষকে বোঝাতে পারেন।

 সিংহ রাশি

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকারা ফ্লার্টিংয়ের শিল্পে অনন্য। আচরণগত ভাবে তারা চার্মিং হয়। বন্ধুত্বপূর্ণ আচরণের মধ্য় দিয়ে বিপরীত লিঙ্গকে সঙ্গে সহজেই নিজেদের দিকে আকৃষ্ট করে। এককথায় ফ্লার্টিং করার সহজাত ক্ষমতা তাদের মধ্যেই থাকে। তারা দীর্ঘদিন ধরে যে ব্যক্তিকে চায় তাকে প্রভাবিত করার জন্য তাদের কৌশলগুলো কাজে লাগায়। যখন তারা কাউকে মুগ্ধ করার চেষ্টা করেন তখন তাদের আত্মবিশ্বাস দৃঢ় থাকে।

 তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির মানুষেরা বন্ধুত্বপূর্ণ,মোহনীয় এবং মিশুকে হওয়ার কারণে তারা ফ্লার্টিংয়ে দক্ষ হন। অনায়াসে যার কারো হৃদয়ে প্রবেশ করতে পারেন।

তুলা রাশির জাতকরা অবিশ্বাস্যভাবে দয়ালু এবং শান্ত প্রকৃতির হওয়ায় সবাই তাদের পছন্দ করে।

 ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশির বন্ধুত্বপূর্ণ আচরণ অন্যদের আনন্দ দেয়। এই রাশির জাতকরা খুব প্রাণবন্ত এবং সকলের সঙ্গে মজা করতে পছন্দ করেন। তারা সহজেই মানুষের মনে প্রবেশ করে তার দিকে আকৃষ্ট করতে পটু হন। স্বভাবগত দিক দিয়ে তারা ফ্লার্টিংয়ে দক্ষ হন।

জুলাইতে শনিদেবের বিপরীত গমনে এইসব রাশির জীবনে খুলে যাবে সৌভাগ্যের দরজা জুলাইতে শনিদেবের বিপরীত গমনে এইসব রাশির জীবনে খুলে যাবে সৌভাগ্যের দরজা

English summary
zodiac signs have the best flirting skills
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X