• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সঙ্গীর নামের প্রথম অক্ষর কী দিয়ে শুরু হলে জীবনে সুখী হবেন, জানেন

  • |
Google Oneindia Bengali News

ভালো জীবনসঙ্গী কে না চায় বলুন। মনের মানুষ অনেকেই খুঁজেও সবাই পান না। তবে, তা খুঁজে বেড়ান সকলে। জ্যোতিষশাস্ত্রে ছেলে না মেয়ের নামের প্রথম অক্ষর দেখেই তা শনাক্ত করা যায়। নামের প্রথম অক্ষর দিয়ে মানুষের ব্যক্তিত্ব চেনা যায়। ভালো জীবনসঙ্গী পেতে নামের প্রথম অক্ষর দেখুন। জেনে নিন সেই অক্ষরগুলি কী কী।

অক্ষর A দিয়ে যে ব্যক্তির নাম শুরু

অক্ষর A দিয়ে যে ব্যক্তির নাম শুরু

যে মানুষদের A অক্ষর দিয়ে যাদের নাম শুরু। তাদের স্বভাব ও ব্যক্তিত্ব খুব ভালো হয়। তারা সাফল্য পেতে যেমন কঠোর পরিশ্রম করে, তেমনি তাদের সঙ্গীর প্রতি খুব যত্ন নেন। তারা তাদের সঙ্গীকে খুশি রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করে। এরা সকল কাজেও সাফল্য পান। জীবনে এগিয়ে যেতে এদের মনের মানুষের সান্নিধ্যের দরকার হয়। দাম্পত্য জীবনে এরা খুব খুশি থাকেন। সকল ব্যস্ততার মধ্যেও এরা স্বামী বা স্ত্রীদের সময় দিয়ে থাকেন। এরা প্রায়শ্চই মনের মানুষের সঙ্গে ঘুরতে যান। পারিবারিক জীবনেও এরা খুব সুখী হন।

 যাদের নাম D দিয়ে শুরু

যাদের নাম D দিয়ে শুরু

যে ব্যক্তির D অক্ষর দিয়ে নাম শুরু হয় তারা খুব বন্ধুত্বপূর্ণ প্রকৃতির হয়। এই লোকেরা সর্বদা নতুন বন্ধু তৈরি করতে পছন্দ করে। তারা যাকে বিয়ে করে তার খুব যত্ন নেন। এই লোকেরা তাদের সঙ্গীর প্রতি খুব সৎ হয়। বিয়ের পরে অনেক আর্থিক উন্নতি করে। K ও S নামের জাতক জাতিকাদের বিয়ের জন্য সবচেয়ে ভালো। এই অক্ষের মানুষ বিয়ে করলে জীবনে এরা জীবনে সুখ পান। এরা সকল কাজে সাফল্য পান ঠিকই তবে জীবনে কঠোর পরিশ্রমের দ্বারা জীবনে সাফল্য পান। তবে এদের জীবনে অনেক শুত্রু থাকেন। সব সময় এদের কেউ ক্ষতি করতে চায়। তবে, সহজে কেউ এদের ক্ষতি করতে পারে না।

 যাদের নাম H দিয়ে শুরু

যাদের নাম H দিয়ে শুরু

যেসকল ব্যক্তির নামের প্রথম অক্ষর H দিয়ে শুরু হয় তাহলে তাহলে সেই ধরনের লোকেরা সবসময় তাদের সঙ্গীকে খুব ভালোবাসেন। যদিও এই লোকেরা খুব রোমান্টিক হয়। এদের দাম্পত্য জীবন খুব সুখের হয়। সকলের সঙ্গে এরা মিলে থাকতে পারেন। জীবনসঙ্গী ভালো রাখতে এরা সব সময় প্রস্তুত। এরা দাম্পত্য জীবনে খুব সুখী হ্ন। পারিবারিক জীবনে এদের তেমন কোনও অসুবিধায় পরতে হয় না।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

আষাঢ় মাসে অশুভ যোগ সৃষ্টি, এর বুধবার জীবনে অশান্তি আনতে পারে, জেনে নিন সহজ উপায়আষাঢ় মাসে অশুভ যোগ সৃষ্টি, এর বুধবার জীবনে অশান্তি আনতে পারে, জেনে নিন সহজ উপায়

English summary
you will be happy in life if you start with the first letter of your partners name in astrology do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X