• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২০ বার্ষিক রাশিফল : সিংহ রাশি

  • By Oneindia Bengali Digital Desk
  • |

আগামী বছর জমি বাড়ি, কেনাকাটা করলে তা ভেবে চিন্তা করে সিদ্ধান্ত নিন। সেপ্টেম্বরের ১০ থেকে নভেম্বরের ১৪ তারিখের মধ্যে কোনও মতেই জমি , বাড়ি সংক্রান্ত সিদ্ধান্ত নেবেন না। আগামী বছর পেয়ে যেতে পারেন বহু কাঙ্খিত রোম্যান্টিক সময়। ২০২০ সাল আপনাদের জন্য আর্থিক দিক থেকে উত্থান আর পতনের গল্প লিখতে চলেছে। তবে , আয় সামনের বছরের মাঝামাঝি সময় থেকে বাড়বে। একই সঙ্গে বাড়বে ব্যয়ও। জুলাই থেকে নভেম্বর মাস পর্যন্ত আপনাদের আর্থিকভাগ্য তুঙ্গে থাকতে চলেছে। সিংহ রাশির যে সমস্ত জাতকত জাতিকারা অবিবাহিত রয়েছেন, তাঁরা আগামী বছর বিয়ে সম্পন্ন করে নিতেই পারেন! কারণ ,রাশিফলের গণনা তেমনই ইঙ্গিত দিচ্ছে। যাঁরা প্রেমের মধ্যে রয়েছেন, তাঁরা সম্পর্ক রক্ষার জন্য সঙ্গীকে আরও সময় দিন। সম্পর্কে জটিলতার থাকলে তা সেপ্টেম্বরের পর থেকে কেটে যাবে।

leo

আর্থিক উন্নতি দেখতে চলেছেন। অর্থের উপর কোনও খারাপ প্রভাব পড়বে না বলেই জানা যাচ্ছে। একাধিক জায়গা থেকে আপনার অর্থ আমদানি হবে , এমনই সম্ভাবনা দেখা যাচ্ছে। ২০২০ সাল সিংহ রাশির জাতক জাতিকাদের পক্ষে অত্যন্ত ভালো কাটতে চলেছে যৌনজীবন ও রোম্যান্টিকতার দিক থেকে। তবে যৌন জীবন নিয়ে বেশিরভাগ ক্ষেত্রে সতর্ক পদক্ষেপ নিন, নয়তো ২০২০ সালের মাঝামাঝি সময়ে বিপদে পড়তে পারেন অনেকভাবে।

এই বছর আপনাদের জন্য খুবই ইতিবাচক বছর হিসাবে প্রমাণিত হতে চলেছে। নিজের আত্মবিশ্বাস বাড়ার সঙ্গে সঙ্গে এই বছর চাকরি জীবনে আপনাকে প্রভুত উন্নতির রাস্তা দেখাবে। পড়াশোনা থেকে চাকরি , সমস্ত দিকেই আপনি পাবেন সম্মান। বিষাদ ঝেড়ে ফেলে দিন। মনঃকষ্ট আপনাকে জড়িয়ে রেখেছে এবং আপনার উন্নতিকে ব্যাহত করছে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না, যেকোনও জায়গায় বিনিয়োগ অত্যন্ত যত্নে করবেন। আপনি যাঁর সাথে বাস করেন তিনি আপনার আকস্মিক এবং অনিশ্চিত আচরণে মনোক্ষুণ্ণ এবং হতাশাগ্রস্ত হতে পারেন।

English summary
Read year horoscope, astrology and predictions of 2020 in Bengali.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X