২০১৮ বার্ষিক রাশিফল : বৃষ রাশি

  • Posted By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বৃষরাশির জাতক-জাতিকাদের জন্য মার্চ-এপ্রিল মাস নাগাদ জীবনে নতুন কিছু শুরু করা বিপদের হতে পারে। এই সময়ে গ্রহের কুপ্রভাব থাকবে। সহজে সমস্যার সমাধান হবে না। তবে ধীরে ধীরে সমস্তকিছু ঠিক হবে। তবে যে কাজই করুন না কেন, ধৈর্য হারালে চলবে না।

২০১৮ বার্ষিক রাশিফল : বৃষ রাশি

বছরের প্রথমদিকে কেরিয়ারের ক্ষেত্রে একটু পরিশ্রম করতে হবে। তবে তারপরই উন্নতি পরিলক্ষিত হবে। মে মাস থেকে ব্যস্ততা বাড়বে কর্মক্ষেত্রে। তবে এই কর্মব্যস্ততা জীবনের পরবর্তীভাগে বেশ কাজে দেবে। প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছর ২০১৮-তে। বছরের শুরুতে প্রেমের বিষয়গুলি আপনার জীবনে ঝলকানি ছড়িয়ে দেবে।

উল্লেখযোগ্যভাবে, যেভাবে চান সঙ্গী কিংবা সঙ্গীনীর সঙ্গে ভ্রমণে যেতে পারবেন কিংবা রাজকীয় ডিনারে অংশ নেবেন। তবে ৬ জানুয়ারি থেকে মাসের শেষ পর্যন্ত এবং ৭ মার্চ থেকে ২ মে পর্যন্ত সম্পর্কে টানাপোড়েন দেখা দেবে। সম্পর্কের অবনিতও হতে পারে। অন্যদিকে মে থেকে নভেম্বরের মধ্যে বিপরীত ধর্মী অবস্থান দেখা দেবে। এবছরের অকটা বড় সময় চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাচ্চাদের সাথে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন। যেহেতু তারা এই পৃথিবীর সবথেকে শক্তিশালী আধ্যাত্মিক এবং আবেগপূর্ণ শক্তির আধার। আপনি নিজেই সতেজতা অনুভব করবেন। আপনার সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে পারে। ছোট ভাই বা বোন আপনার পরামর্শ চাইতে পারে।

English summary
Read year horoscope, astrology and predictions of 2018 in Bengali.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.