২০১৮ বার্ষিক রাশিফল : মেষ রাশি

  • Posted By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

এবছরে পারিপার্শ্বিক বিভিন্ন অবস্থা আপনার জীবনে স্থায়িত্ব আনতে সাহায্য করবে। জীবনে ধৈর্য আসবে। তবে অতিরিক্ত আবেগপ্রবণ হবেন না। সহানুভূতিশীল হোন এবং ঠিকঠাক সিদ্ধান্ত নিন। এই বছর আপনার শাসক গ্রহ হবে মঙ্গল। ফেব্রুয়ারির শেষে আপনার গৃহ অতিক্রম করবে এবং তা মার্চের শেষ পর্যন্ত অবস্থান করবে। এই সময় কিছু কিছু জিনিসের কারণে আপনার ধকল বাড়তে পারে।

২০১৮ বার্ষিক রাশিফল : মেষ রাশি

কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। কোনও বিষয়ে বেশি উত্তেজিত না হওয়ায়ই ভালো কর্মক্ষেত্রে। কর্মক্ষেত্রে আশপাশের বন্ধুদের সঙ্গে ভালো সম্পর্ক রাখুন। বছরের প্রথমদিকে বেশ উন্নতি পরিলক্ষিত হচ্ছে।প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছর ২০১৮-তে। প্রেম জীবনে টুইস্টও আসবে। তবে শুরুর দিকে কিছু অসুবিধা দেখা দিতে পারে জানুয়ারি মাসে। মূলত মঙ্গলের অবস্থানের কারণেই এই অসুবিধা তৈরি হতে পারে। ২০ এপ্রিল থেকে ১৪ মে পর্যন্ত শুক্রের বিশেষ অবস্থানের কারণে জীবনে প্রেমের ওপর ফোকাস পড়তে পারে। অন্যদিকে ১৭ অক্টোবর থেকে নভেম্বর সূর্যের অবস্থানের কারণে সমস্যা তৈরি হতে পারে।

পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর মাধ্যমে একলা এবং একাকীত্বের অনুভূতি কাটিয়ে উঠুন। আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। বাচ্চারা কখনো বন্ধুদের বেশী সময় দিয়ে পড়াশোনায় বা বাড়িতে কম মনোযোগ দেওয়ায় আপনার অসন্তুষ্টির কারণ হতে পারে। প্রেম জীবন ভাল দিকে মোড় নিতে যাচ্ছে। কারণ আপনি একটি ভাল সম্পর্কের বিকাশ ঘটছে।আপনি আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য যাঁরা এগিয়ে আসছেন, তাঁদের কথা শুনে চলুন।

English summary
Yearly horoscope 2017 of Aries in Bengali

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.