• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পোড়া খাবার খাওয়া নিয়ে শাস্ত্র কী বলছে! কোন কোন দিন নিয়ে কী রীতি প্রচলিত

চারিদিকে সংকটের মেঘ। একদিকে স্বাস্থ্যহানি অন্যদিকে অর্থহানি, সবমিলিয়ে রীতিমতো অস্বস্তিতে গোটা বিশ্ব। এদিকে, শাস্ত্রজ্ঞরা বলছেন সংকট বা বিপদ যাতে আপনাকে ছুঁতে না পারে, তার জন্য বেশ কয়েকটি উপায় রয়েছে। শাস্ত্র মতে , সপ্তাহের বিশেষ দিনগুলিতে পোড়া খাবার না খেলেই সুস্বাস্থ্য ও অর্থ সম্পত্তি, সৌভাগ্যের অধিকারী হওয়া যায়। কোন কোন দিন সপ্তাহে পোড়া খেতে বারণ করছেন শাস্ত্রজ্ঞরা দেখে নিন।

 এই দিনে অবশ্যই নয়

এই দিনে অবশ্যই নয়

বলা হয়, জন্মদিনের দিন পোড়া খাবার না খাওয়াই ভালো। এতে যাঁর জন্মদিন তাঁর বিপদ বাড়তে পারে সেই বছর। তবে এই নিয়ম কেবল যাঁর জন্মদিন তাঁর ক্ষেত্রেই প্রযোজ্য।

 সপ্তাহের কোন কোন দিন..

সপ্তাহের কোন কোন দিন..

শাস্ত্র মতে , সপ্তাহে মঙ্গল ও বৃহস্পতিবার পোড়া খাবার না খাওয়া ভালো। এতে মা লক্ষ্মী অসন্তুষ্ট হন। তার জেরে সংসারে আর্থিক দুর্ভোগ চরমে থাকে।

 শুভ দিন

শুভ দিন

কোনও শুভদিনে পোড়া খাবার না খাওয়া ভালো, এতে শারীরিক সমস্যা বেড়ে যায়। পাশাপাশি শুভদিনে পোড়া খাবার খেলে ভাগ্যে তার প্রভাব পড়ে। এজন্য বিয়ে বাড়িতে পোড়া খাবারের পদ না করার পরামর্শ দেন শাস্ত্রজ্ঞরা।

 শনিবার

শনিবার

শনিবার অবশ্য পোড়া খাবার খাওয়া যেতে পারে। এতে বহু আর্থিক সমস্যা কেটে যায়। পাশাপাশি, জীবনের বহু বাধা বিপত্তি থেকে মুক্তি পাওয়া যায়।

English summary
Why burnt food are restricted in these days of a week answers astrology
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X