India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গসিপ করতেই বেশি পছন্দ করেন কোন রাশির মানুষেরা, জেনে নিন

Google Oneindia Bengali News

অনেকেই আছেন ঘরে হোক বা বাইরে যেকোনো বিষয়েই গসিপ করতে ভালোবাসেন। সে ভালো গসিপ হোক বা খারাপ।স্কুল-কলেজ,অফিসকাচারি,রাস্তা-ঘাট কিংবা চায়ের দোকানে বসে আড্ডা। সর্বক্ষেত্রেই জটলা বেঁধে সমালোচনা করার হাট বসে যায়। কোনো ব্যক্তি বা কোনো বিষয় নিয়ে একবার গসিপ শুরু হলে তা আর থামতেই চায় না। এই সমালোচনা থেকে অন্যের ক্ষতি হতে পারে জেনেও এটা প্রতিরোধ করতে পারি না আমরা। তবে কয়েকটি রাশির জাতকরা গসিপে বেশ মজা পান। তবে কাজ ফেলে সমালোচনা করতে বসা মানে নিজের বিপদ নিজে ডেকে আনা। সবচেয়ে বেশি সমস্যা দেখা দেয়,যদি আপনি নিজের কর্মস্থলে বা অফিসে কারো নামে বা কোন বিসয় নিয়ে লাগাতার গসিপ করে যান। তাই আগে থেকেই সচেতন হয়ে যাওয়াই ভালো।

জেনে নিন কোন রাশির জাতকরা সমালোচনা করতে সবচেয়ে বেশি পছন্দ করেন

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকারা সাধারণত প্রচণ্ড সাহসী ব্যক্তিত্ব ও তেজস্বী মনোভাবের হয়ে থাকেন। নিজেদের বুদ্ধিমত্তার সাহায্যে, জীবনের সকল বাঁধা অতিক্রম করে জীবনের লক্ষ্যে পৌঁছানোর জন্য় সবকিছুকে পাশ কাটিয়ে এগিয়ে যায়। তাদের গসিপ প্রায়শই বিষাক্ত হয় কারণ তারা গসিপের মধ্য দিয়ে উগরে দেন।

 মিথুন রাশি

মিথুন রাশি

সমালোচনা বা গসিপ করা এই রাশির জাতকদের কাছে খুবই স্বাভাবিক একটা ব্যাপার। আর গসিপ করে এরা বেশ আনন্দও পান। এই রাশির জাতকরা সবাইকে প্রতিশ্রুতি দেয় যে,তারা কখনই কোনো গোপন কথা কাউকে বলবে না। কিন্তু সেই কথা বেশিরভাগ সময়ই রাখতে পারেন না। তাই মিথুন রাশির জাতকদের কাছে বিশ্বাস করে কোনো গোপন কথা বলবেন না। এরা কথার জালে জড়িয়ে তাদের সমালোচনায় অন্যদেরও টেনে আনতে পারেন।

ধনু রাশি

ধনু রাশি

সর্বদা সত্য কথা বলার জন্য ধনু রাশির শত্রুর সংখ্যাও অনেক বেশি। সহজেই এদেরকে অন্যরা ভুল বোঝে। সেই কারণে এই রশির ব্যক্তিদের জীবনে বন্ধুর সংখ্যা অনেক কম হয়। এই রাশির ব্যক্তিদের বাস্তববুদ্ধি অনেক বেশি। এরা আবেগ দিয়ে নয়,বাস্তবতা দিয়ে সবকিছু বিচার করে। তবে এরা যে সমালোচনার প্রতি বিশেষ আগ্রহী,তা কিন্তু একেবারেই নয়। আসলে এরা গসিপের পেছনের গল্পকে সবচেয়ে বেশি পছন্দ করেন। তাই সমালোচনার বৃত্তে এদেরও দেখা যায়।

 মীন রাশি

মীন রাশি

মীন রাশির জাতক-জাতিকারা তীব্র কৌতূহলী। তারা জীবনকে দেখে বিশেষ দৃষ্টিকোণ থেকে। প্রেম ও ধর্মের প্রতি বিশেষ আগ্রহ থাকে। মানুষের মন ও চিন্তাকে সঠিকভাবে বুঝতে পারে। তবে এই রাশির জাতক জাতিকারা গসিপ করতে খুব ভালোবাসেন। তাদের গসিপ কিন্তু অন্যের জন্য ক্ষতিকর হয়ে ওঠে না। তারা শুধু বন্ধু বা সহকর্মীদের নিয়ে চটপটা গসিপে ব্যস্ত থাকতে পছন্দ করেন।

কোন ঘরে শনি অবস্থান করলে জীবন সুখের হয়, জানেনকোন ঘরে শনি অবস্থান করলে জীবন সুখের হয়, জানেন


English summary
which zodiac signs love to gossip
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X