• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গণেশ চতুর্থী ২০২০ : পুজোর আগে জানুন কোন গণপতির কোন ধরনের মূর্তি আপনাকে সমৃদ্ধি-সুখ এনে দেবে

রাত পোহালেই গণেশ চতুর্থী। আর এই উজ্জ্বল সমাবেশকে ঘিরে গোটা দেশ উৎসবে মাতোয়ারা হতে শুরু করেছে। তবে লকডাউনের জেরে সেভাবে সমাগম করে আগের মতো গণেশ চতুর্থীতে বারোয়ারি পুজোয় ধুমধামের দেখা মিলবে না এবছর। এদিকে, ঘরের পুজোর আয়োজনের তোড়জোড়ও শুরু হয়ে গিয়েছে। একনজরে দেখে নেওয়া যাক, কোন ধরনের গণেশের মূর্তি পুজো করলে তাতে সুখ সমৃদ্ধি আসে।

 সুখ আনতে কোন গণেশ মূর্তি?

সুখ আনতে কোন গণেশ মূর্তি?

গণেশ মূর্তি যদি সবুজ কিংবা হলুদ রঙের হয় তাহলে তা গৃহস্থের পক্ষে ভাল। অনেকেই বলে থাকেন, আম রঙ বা পিপল পাতার রঙের ঘণেশ মূর্তি র আরাধনা শুভ।

ঘরের বাস্তুদোষ দূর করতে ..

ঘরের বাস্তুদোষ দূর করতে ..

গৃহস্থে ক্রিস্টালের গণেশ রাখলে, তা বাস্তুদোষ দূর করে। ফলে ক্রিস্টালের গণেশ ঘরে রাখলে তা শুভফল দিয়ে থাকে। ক্রিস্টালের গণেশ বাড়িতে রাখলে তা জীবনের বিভিন্ন ক্ষেত্রে শুভফল দিয়ে থাকে।

 সম্পত্তি সমৃদ্ধির জন্য

সম্পত্তি সমৃদ্ধির জন্য

গণেশ মূর্তি যদি গোবর দিয়ে তৈরি হয়ে থাকে, তাহলে তা গৃহস্থের পক্ষে অত্যন্ত শুভ। মনে করা হয় এর মাধ্যমে গৃহস্থে শান্তি, সমৃদ্ধি প্রতিষ্ঠিত হয়।

শুভ ফল পেতে কোন গণেশ মূর্তি ..

শুভ ফল পেতে কোন গণেশ মূর্তি ..

গণপতি যেন বসে রয়েছে এমন গণেশ মূর্তি গৃহস্থের জন্য শুভ সময় নিয়ে আসে। বসে থাকা গণেশের মূর্তি সংসারে সমৃদ্ধি এনে দেয়। ফলে এবারের গণেশ চতুর্থীতে এমন গণেশকে পূজা করলে , তা সমৃদ্ধি এনে দেয়।

চতুর্থী কতক্ষণ সময় পর্যন্ত থাকবে?

চতুর্থী কতক্ষণ সময় পর্যন্ত থাকবে?

উল্লেখ্য, ২১ তারিখের রাত থেকেই পড়ে যাচ্ছে চতুর্থীর তিথি। ২১ অগাস্ট রাত ১১:০২ মিনিটে পড়ছে গণেশ চতুর্থীর তিথি। এই তিথি শেষ হচ্ছে ২২ অগাস্ট সন্ধ্যে ৭:৫৭ মিনিটে। আর এরমধ্যেই পুজো প্রাথমিকভাবে সম্পন্ন করতে হয়।

English summary
Which Type of Ganesha Idol is best for prosperity tells astrology
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X