• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জন্মতারিখ অনুযায়ী দেখে নিন কোন ব্যক্তির জীবনে আগামী সপ্তাহে সাফল্য আসছে

  • |
Google Oneindia Bengali News

প্রতিটি মানুষের জন্ম তারিখ তার জন্য বিশেষ হয়, কারণ সেদিন তার জীবনের জন্মদিন হিসেবে পালন করা হয়। একজন ব্যক্তির জন্ম, তার প্রকৃতি জীবন সম্পর্কে জানা যায় তাঁর জন্ম তারিখ থেকে। রাডিক্স ২ খুব ভাগ্যবান হবেন। তেমনই রাডিক্স ৬ তাদের জীবনে অর্থ কোথা আসবে তা তারাও জানেন না।

রাডিক্স ১

রাডিক্স ১

এই সপ্তাহে আপনি ইতিবাচক শক্তি অনুভব করতে পারবেন। পুরানো কাজ খুব সহজেই শেষ করতে পারবেন। এই সময়ে যেকাজে আপনি হাত দেবেন সাফল্য পাবেন। ব্যবসায় ও কর্মক্ষেত্রে সাফল্য আসবে। জীবনে আপনার সুখ আসবে।

রাডিক্স ২

রাডিক্স ২

এই সপ্তাহে আপনার আকস্মিক অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ভালো সুযোগ আসবে। আর্থিক লাভের কারণে মন খুশি থাকবে। আবেগপ্রবণ হওয়ার কারণে পরিবারে বিভেদ দেখা দিতে পারে। তবে, মাথা ঠাণ্ডা রেখে চলা উচিত।

 রাডিক্স ৩

রাডিক্স ৩

এই সপ্তাহে আপনার শুত্রুকে আপনি পরাজিত করতে পারবেন। ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করলে আপনার মন ভালো থাকবে। পিতার পক্ষ থেকে সুসংবাদ পাবেন। কথা বলার সময় নিজের অহংকে নিয়ন্ত্রণে রাখাই ভালো হবে। না হলেই অনেকে আপনাকে হিংসা করতে পারেন।

রাডিক্স ৪

রাডিক্স ৪

এই সপ্তাহে আপনি ভ্রমণ করতে পারবেন। দায়িত্বের বোঝায় মন আপনার অস্থির থাকবে। অতিরিক্ত ব্যয়ের কারণে আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে। ভ্রমণে সুবিধা পাবেন। দূরে কোথাও ঘুরতে গেলে আপনার মন ভালো থাকবে।

রাডিক্স ৫

রাডিক্স ৫

এই সপ্তাহে আপনি পারিবারিক সমস্যার কারণে চাপের মধ্যে থাকবেন। তবে, তা মাথা ঠাণ্ডা রেখে কাজ করলে জীবনে সাফল্য আসবে। কর্মক্ষেত্রে আপনি সাফল্য আসবে। পরিস্থিতি স্বাভাবিক থাকবে। কোনোও শুভ কাজে যুক্ত হবেন। কোনোও যন্ত্রপাতি চালানোর সময় বা বৈদ্যুতিক কাজ করার সময় সতর্ক থাকুন। না হলেই আপনার জীবনে আসতে পারে।

রাডিক্স ৬

রাডিক্স ৬

এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস বাড়বে। ভাগ্য আপনাকে সাহায্য করবে এবং কিছু পুরানো আটকে থাকা কাজও আপনি শেষ করতে পারবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে বেড়াতে যেতে পারেন। কোনও কাজে পরিকল্পনা করলে আপনি সফল হবেন। পেটের সমস্যায় আপনি ভুগতে পারেন।

 রাডিক্স ৭

রাডিক্স ৭

এই সপ্তাহে কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে আপানার দেখা হতে পারেও, যাতে আপনার মন উত্তেজিত থাকবে। সপ্তাহের মধ্যভাগে আর্থিক লাভের কারণে মন খুশি থাকবে আপনার। সপ্তাহের শেষে স্বাস্থ্য সমস্যার কারণে পরিবারে একটু ঝামেলায় আপনাকে পরতে হবে।

রাডিক্স ৮

রাডিক্স ৮

এই সপ্তাহে আপনি ব্যবসাক্ষেত্রে অগ্রগতি পাবেন। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। বাড়ি ও যানবাহন মেরামতে সময় অর্থ ব্যয় করুন। বুকের সমস্যায় সতর্ক থাকুন। খুব শরীর খারাপ লাগলে ডাক্তারের পরামর্শ নিন।

রাডিক্স ৯

রাডিক্স ৯

এই সপ্তাহে কর্মক্ষেত্রে অতিরিক্ত আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনার সমস্ত কাজে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। পরিবারে সুখ থাকবে। কিন্তু সন্তানদের স্বাস্থ্য সমস্যা নিয়ে চিন্তিত থাকবেন। যেকাজেই আপনই হাত দেবেন,সাফল্য পাবেন।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

কীভাবে বসের আচরণ ও প্রকৃতি জানবেন, জানেন আপনিকীভাবে বসের আচরণ ও প্রকৃতি জানবেন, জানেন আপনি

English summary
according to radix see which peoples life success next week do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X