• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টাকা হাতে এসেও থাকছে না! সম্পত্তি বাড়াতে যে জানিসগুলির পকেটে রাখবেন না

অর্থনৈতিক স্বচ্ছ্বলতা থেকে আর্থিক স্বাচ্ছন্দ্য , সমস্তটাই মানুষের জীবনে বহু সময়ে প্রাসঙ্গিক হয়ে পড়ে। আর্থিক স্বচ্ছ্বলতা প্রয়োজনীয়, কিন্তু সেটা ছাড়িয়ে পরিশ্রমের দ্বারা ধনী হওয়ার স্বপ্ন দেখা লক্ষ্যপূরণের অন্য নাম। জ্যোতিষচর্চা থেকে বাস্তুশাস্ত্র, সমস্ত বিভাগই বলছে বেশ কয়েকটি জিনিস পালন করলে তাতে আর্থিক সৌভাগ্য প্রকট হয়। পকেটে কয়েকটি জিনিস না রাখলে ,তা সৌভাগ্যের দিশারী হয়ে ওঠে।

স্ন্যাকস

স্ন্যাকস

স্ন্যাকস প্যাকেটেরা বাইরে খোলা পকেটে রাখলে তা অনক সময় তা গুঁড়িয়ে গিয়ে চুরচর হয়ে যায়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী তা নিঃসন্দেহে খারাপ দিক। এতে আর্থিক উন্নতি রোধ হয়ে যায়।

মেডিসিন

মেডিসিন

কোনও মেডিসিন খোলা অবস্থায় পকেটে না রাখাই ভালো। এতে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা যেমন বাড়ে,তেমনই সমস্যা হয় আর্থিক দিক থেকেও।

ধাগা

ধাগা

কোনও ধর্মীয় ধাগা যেন পকেটের মধ্যে নিয়ে ঘুরবেন না। জ্যোতিষমতে এতে বিভিন্ন ভাবে আর্থিক সমস্যা বাড়ে। হাত থেকে খোলার পর ধাগা কোনও পকেটে না রাখার পরামর্শ দিচ্ছেন জ্যোতিষ বিশেষজ্ঞরা।

[আরও পড়ুন:টাকা সঞ্চয়ের পরিমাণ বাড়াতে চাইলে পকেটে ভুলেও যেন এই জিনিসগুলি রাখবেন না]

ঝিনুক

ঝিনুক

ঝিনুক কোনও মতেই পকেটে রাখবেন না। অনেকেই সমুদ্রে বেড়াতে গিয়ে ঝিনুক কুড়িয়ে তা পকেটে পুরে ফেলেন। জ্যোতিষ শাস্ত্র বলছে এতে সমস্যা বাড়ে আরও।

[আরও পড়ুন:চাকরি খোয়ানোর টেনশন! এই কয়েকটি সহজ টিপস বদলে দিতে পারে আপনার জীবন]

English summary
What are the unlucky things that should not be in pocket.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X