• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রান্নার ঘরের কল দিয়ে টপ টপ করে জল পড়ছে? ঘনিয়ে আসবে অমঙ্গল, কীভাবে কাটাবেন জেনে নিন বাস্তু টিপস

Google Oneindia Bengali News

বর্ষা শুরু হয়ে গিয়েছে। টানা বৃষ্টি চলছে রাজ্যে। এই বর্ষাতেই আবার ঘরের একাধিক জায়গায় সমস্যা প্রকট হয়। কোথাও ড্যাম্প দেখা দেয় তো কোথাও জল লিক করতে শুরু করে। প্রায়ই দেখা যায় ঘরের কোথাও না কোথায় জলের কল লিক করছে। অর্থাৎ জল টপ টপ করে পড়ছে। এরকম হলে সেটা মোটেই ভাল লক্ষ্মণ নয়। বাস্তু দোষ তৈরি হয় বাড়িতে। কীকরে কাটাবেন এই বাস্তু দোষ। রইল তার কিছু উপায়।

বর্ষা এসে গিয়েছে

বর্ষা এসে গিয়েছে

বর্ষা এসে গিয়েছে রাজ্যে। গতকাল থেকে সারাদিন বৃষ্টি হচ্ছে। আগামী শনিবার পর্যন্ত রাজ্যের সর্বত্র বৃষ্টি হবে বলে জানানো হয়েছে। টানা বৃষ্টিতে জলমগ্ন শহরের একাধিক রাস্তা। জল জমে গিয়েছে অলিতে গলিতে। জল নামানোইএখন বড় চ্যালেঞ্জ কলকাতা পুরসভার কাছে। তার উপরে ভরা কোটালের জল বাড়ছে।

জলের কল লিক

জলের কল লিক

বর্ষা আসতেই বাড়িতে একাধিক জায়গায় জল লিক করতে দেখা যায়।কোথাও কোথায় দেওয়ালে ড্যাম্প দেখা দেয়। কোথাও আবার কলের পাইপ থেকে জল নিক করতে শুরু করে। বেশি ব্যবহৃত কল অনেক সময় খারাপ হয়ে গিয়ে জল লিক করতে শুরু করে রান্নাঘর, বাথরুমে সাধারণ এই ঘটনা বেশি ঘটে।

বাস্তু দোষ

বাস্তু দোষ

রান্না ঘরে জলের কল থেকে টপ টপ করে জল পড়া ভীষণ খারাপ। এমনই বলছে বাস্তুশাস্ত্র। রান্না ঘরে অগ্নিদেবের বাস। তাই জলের সঙ্গে আগুনের বিবাদ তৈরি হতে পারে। এতে চরম অমঙ্গল হয় গৃহস্থের। বাড়িতে কেউ অসুস্থ হয়ে পড়তে পারেন। আবার ব্যবসার বড় ক্ষতি হতে পারে। অকারণে টাকা খরচ হতে পারে। এরকম একাধিক ক্ষতির মুখে পড়বেন গৃহস্ত।

উপায় কী

উপায় কী

এই বাস্তু দোষ কাটানোর একটি মাত্র উপায় দ্রুত সেই জলের কলটি সারিয়ে ফেলা। যাকে কল থেকে জল টপ টপ করে না পড়ে সেদিকে নজর রাখতে হবে। কারণ জলের অপচয়ে রুষ্ট হন বরুন দেব। বাড়িতে নেগেটিভ এনার্জিও তৈরি হতে পারে । তাই এর থেকে বাঁচার একমাত্র পথ দ্রুত জলের কলটি সারিয়ে ফেলা।

English summary
Water leakage in Kitchen effect health condition says Vastu tips
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X