India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নেতিবাচকতা থেকে বাঁচতে চান, তবে বন্ধ করুন অন্যের জিনিস ব্যবহার করা

Google Oneindia Bengali News

কিছু মানুষ কোনও কিছুতেই সন্তুষ্ট হতে পারেন না। তাঁরা ‌সর্বদা অন্যের জিনিস দেখে লোভ করে বসে এবং অনেকসময়ই তাঁদের জিনিস চেয়ে নেয়। তাতে তাদের কোনও সঙ্কোচ বোধ হয় না। যদিও বিশেষ পরিস্থিতিতে এটা করা ঠিক হলেও সর্বদা অন্যের জিনিস ব্যবহার করা জীবনে সমস্যার পাহাড় তৈরি করতে পারে। অন্যের জিনিস ব্যবহার করলে তাদের নেতিবাচক শক্তিও সঙ্গে আসে এবং নানাভাবে ক্ষতি করে। বাস্তুশাস্ত্রে অন্যের কাছ থেকে চাওয়া কিছু জিনিস ব্যবহার করা নিষিদ্ধ।

পোশাক

পোশাক

বাস্তু শাস্ত্র মতে কখনও অন্যের পোশাক পরা উচিত নয়। এতে ওই ব্যক্তির নেতিবাচক শক্তি আপনার মধ্যে চলে আসে যা অনেক ধরনের ক্ষতি করতে পারে। এছাড়া স্বাস্থ্যের দিক থেকেও এরকম করা মোটেও ঠিক নয়। অন্যের পোশাক পরলে চুলকানির মতো ত্বকের সমস্যাও হতে পারে।

 ঘড়ি

ঘড়ি

ঘড়ি শুধুমাত্র সময়ের সঙ্গে সম্পর্কিত নয় আপনার জীবনের ভাল এবং খারাপ সময়ের সাথেও জড়িত। কখনোই অন্য কারো ঘড়ি চেয়ে পরবেন না, না হলে আপনার খারাপ সময় শুরু হতে দেরি লাগবে না।

 জুতো–চপ্পল

জুতো–চপ্পল

জুতো ও চপ্পলের সম্পর্ক শনির সঙ্গে বলে মনে করা হয়। অন্যের জুতো ও চপ্পল পরলে তার শনি দোষের প্রভাব আপনার জীবনে পড়তে থাকে, তাই অন্যের জুতো ব্যবহার করবেন না।

 গয়না

গয়না

গয়নাকে সৌভাগ্যের প্রতীক বলে মনে করা হয়। তাই নিজের গয়না অন্য কাউকে কখনও পরতে দিতে নেই আর অন্যের গয়না নিজেও পরবেন না। নয়তো তার নেতিবাচকতা আপনার স্বাস্থ্য, আর্থিক পরিস্থিতি সহ সবকিছুর ওপর পড়বে।

পেন

পেন

কারও কলম বা পেন নেওয়াও বাস্তুশাস্ত্রে নিষিদ্ধ। এমনটা করলে কেরিয়ার-ব্যবসা ও আর্থিক অবস্থার ওপর নেতিবাচক প্রভাব পড়ে।

(এই সকল তথ্য সম্পূর্ণ বাস্তু শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌

শত কঠিন পরিস্থিতির মধ্যেও কখনও হার মানেননা এইসব রাশির জাতকরা শত কঠিন পরিস্থিতির মধ্যেও কখনও হার মানেননা এইসব রাশির জাতকরা


English summary
want to avoid negativity then stop using other peoples things
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X