• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চলতি মাসেই শুক্রের গোচর, এই রাশিদের প্রেম–ভালোবাসার সম্পর্ক হবে দৃঢ়

Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্রে, ৯টি গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানে একটি রাশি থেকে অন্য রাশিতে তাদের অবস্থান পরিবর্তন করতে থাকে। গ্রহের রাশিচক্রের পরিবর্তনগুলি অবশ্যই সমস্ত রাশির জাতক জাতিকাদের জীবনকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহকে সুখ, সুবিধা এবং বিলাসের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শুক্র মীন রাশি ছেড়ে ২৩ মে মেষ রাশিতে গোচর করবে। শুক্রকে কল্পনা, সৃজনশীলতা এবং রোম্যান্সের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। ব্যক্তির জীবনের বিলাসিতা শুক্রের অবস্থান দ্বারা নির্ধারিত হয়। এটি স্থানীয় মানুষের জীবনে বস্তুবাদী সম্পত্তি এবং প্রেমের বিষয়গুলিকে প্রভাবিত করে। এটি পুরুষ রাশিতে স্ত্রীর কারক এবং বিবাহের জন্য একটি প্রধান গ্রহ। শুক্র ২৩ মে ২০২২ তারিখে ০৮ টা ৩৯ মিনিটে মেষ রাশিতে গোচর করবে এবং ১৮ জুন ২০২২ সকাল ৮টা ২৮ মিনিট পর্যন্ত মেষ রাশিতে থাকবে। এই গোচরের সময় অনেক রাশির প্রেমের সম্পর্ক উন্নত হবে। আসুন জেনে নিই সেই রাশিগুলো কোনটি।

মেষ রাশি

মেষ রাশি

শুক্র গ্রহটি মেষ রাশির দ্বিতীয় এবং সপ্তম ঘরের অধিপতি, যা ২৩ মে মেষ রাশির ঊর্ধ্বমুখী ঘরে প্রবেশ করবে। পেশাদার ক্ষেত্রে, এই সময়টি আপনার লক্ষ্য অর্জন এবং আপনার উচ্চাকাঙ্খা পূরণের নতুন সুযোগ প্রদান করবে। এই সময়ে আপনি বিপরীত লিঙ্গের মধ্যে জনপ্রিয় থাকবেন। আপনি আপনার চারপাশের লোকদের প্রতি সহানুভূতিশীল হবেন এবং তাদের অভিযোগ শান্তভাবে শুনবেন। এই সময় আপনি আপনার পরিবার এবং বন্ধুদের মধ্যে যুক্ত থাকবেন এবং তাঁদের খেয়াল রাখবেন। আপনার বিবাহিত জীবন ভাল হবে এবং এই সময়ে আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে প্রেম বৃদ্ধি পাবে। যারা প্রেমের সম্পর্কে আছেন তাদের জন্যও এই সময়টি অনুকূল হবে।

মিথুন রাশি

মিথুন রাশি

শুক্র গ্রহ মিথুন রাশির পঞ্চম ঘর এবং দ্বাদশ ঘরকে নিয়ন্ত্রণ করে। এই পরিবর্তনের সময় শুক্র আপনার আয় ও লাভের একাদশ ঘরে অবস্থান করবে। শুক্রের এই অবস্থান আর্থিক প্রাচুর্যের জন্য শুভ। পেশাগত ক্ষেত্রে, মিথুন রাশির জাতকরা একাধিক উৎস থেকে আয় করার সুযোগ পাবেন। ব্যক্তিগতভাবে, আপনি সামাজিকীকরণ করবেন এবং নতুন বন্ধু তৈরি করবেন। আপনি নতুন লোকেদের সাথে যোগাযোগ করতে সমস্ত সোশ্যাল মিডিয়া সাইটে সক্রিয় থাকবেন। এই সময়ে গর্ভধারণকারী বিবাহিত দম্পতিদের জন্য এই সময়টি সুখবর নিয়ে আসতে পারে। আপনি আপনার বাচ্চাদের সাথে কিছু মানসম্পন্ন সময় কাটাবেন এবং তাদের আগ্রহ সম্পর্কে শিখবেন। এই সময়টি আপনার ব্যক্তিগত জীবনে সামগ্রিক সুখ নিয়ে আসবে।

সিংহ রাশি

সিংহ রাশি

শুক্র গ্রহটি তৃতীয় ও দশম ঘরের অধিপতি। এই সময়কালে, শুক্র সিংহ রাশির নবম ঘর দিয়ে অতিক্রম করবে। ভাগ্যের ঘরে শুক্র অনুকূল ফল নিয়ে আসে। আপনি কর্মক্ষেত্রে আপনার দক্ষতা প্রমাণের নতুন সুযোগ পাবেন এবং আপনি আপনার কাজের জন্য প্রশংসা অর্জন করবেন। আপনি এই সময়ের মধ্যে আপনার প্রোফাইলে একটি স্থানান্তর যোগ বা পদোন্নতি পেতে পারেন। যারা নতুন চাকরির সুযোগ খুঁজছেন তাদের জন্য এই সময়টি অনুকূল। ব্যক্তিগতভাবে শুক্র গ্রহের এই সময়টি পরিবারের সাথে ভাল সময় নিয়ে আসবে। আপনার পিতার সাথে আপনার বন্ধন দৃঢ় হবে এবং আপনি এই সময়ের মধ্যে অর্থ বা সম্পত্তির ক্ষেত্রে কিছু লাভ পেতে পারেন।

 মকর রাশি

মকর রাশি

শুক্র গ্রহ মকর রাশির পঞ্চম এবং দশম ঘরের অধিপতি। এই গোচরের সময় শুক্র আপনার চতুর্থ ঘরে অবস্থান করবে। এই গোচর আপনার জীবনের সকল ক্ষেত্রে ইতিবাচক ফলাফল আনবে। ব্যক্তিগত ক্ষেত্রে, আপনার পরিবারে সুখ থাকবে এবং আপনি পরিবারের সদস্যদের সাথে কিছু মানসম্পন্ন সময় কাটাবেন। আপনার ব্যক্তিগত ব্যবহারের জন্য একটি গাড়ি কেনার একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। প্রেমিকরা তাদের সম্পর্কের ক্ষেত্রে একধাপ এগিয়ে গিয়ে তাদের প্রিয়জনকে বিয়ে করার সম্ভাবনা রয়েছে। বিবাহিতদের জন্যও এই সময়টি অনুকূল হবে কারণ তাদের বন্ধন মজবুত হবে।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকদের জন্য শুক্র একটি যোগ কারক গ্রহ এবং এটি আপনার চতুর্থ এবং নবম ঘরের অধিপতি। এই সময়ের মধ্যে, শুক্র আপনার ভ্রমণ, যোগাযোগ এবং ভাইবোনের স্থানে অর্থাৎ তৃতীয় ঘরে প্রবেশ করবে। পেশাগত ক্ষেত্রে, কিছু পরিষেবা-ভিত্তিক লোকের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, যারা মিডিয়া এবং শিল্প সংক্রান্ত কাজ করছেন তারা এই সময়ের মধ্যে কিছু স্বীকৃতি পাবেন। ব্যক্তিগত জীবনে, আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সাথে একটি ছোট ভ্রমণের পরিকল্পনা করবেন। আপনার ভাইবোনদের সাথে আপনার ভাল সম্পর্ক থাকবে এবং আপনি আপনার প্রচেষ্টায় তাদের সমর্থন পাবেন। এই সময়ে, আপনার যোগাযোগ দক্ষতা চমৎকার হবে, যাতে আপনি আপনার চারপাশের মানুষের মন জয় করতে সক্ষম হবেন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

বড় মঙ্গলবারে নিয়ম মেনে করুন হনুমানজির পুজো, দূর হবে সব বাধা–বিপত্তিবড় মঙ্গলবারে নিয়ম মেনে করুন হনুমানজির পুজো, দূর হবে সব বাধা–বিপত্তি

English summary
venus transit in may love related benefits gets these zodiac sign people
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X