India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বৃষ রাশিতে শুক্রের গোচর, প্রচুর অর্থ–সম্মান দেবে এই রাশির জাতকদের

Google Oneindia Bengali News

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে এবং সেই রাশির প্রভাব সরাসরি মানুষের জীবন এবং পৃথিবীকে প্রভাবিত করে। এখানে আমরা শুক্রের রাশি পরিবর্তন সম্পর্কে কথা বলতে যাচ্ছি। আসুন আমরা আপনাকে বলি যে ধন ও বৈভবের দাতা শুক্র বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছেন, যা তার নিজস্ব রাশি হিসাবে পরিচিত। এই রাশি পরিবর্তন ১৮ জুন ঘটবে, যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিন্তু এমন কিছু রাশি আছে যাদের জন্য এই গোচর উপকারি হতে পারে। আসুন জেনে নিই এই রাশিগুলি কোনটি।

কর্কট রাশি

কর্কট রাশি

শুক্রের গোচর আপনার জন্য উপকারি প্রমাণিত হতে পারে। কারণ আপনার গোচর কুণ্ডলীতে শুক্র ১১ তম ঘরে প্রবেশ করবে। যাকে জ্যোতিষশাস্ত্র অনুসারে আয় ও লাভের স্থান বলা হয়। অতএব, আপনি এই সময়ে আপনার আয়ে একটি ভাল বৃদ্ধি দেখতে পারেন. এর পাশাপাশি আয়ের নতুন উৎসও তৈরি হতে পারে। যার কারণে আপনি ভাল অর্থ উপার্জন করতে পারেন। একই সময়ে, আপনি এই সময়ের মধ্যে যে কোনও ব্যবসায়িক চুক্তিতে ভাল মুনাফা অর্জন করতে পারেন। এর সাথে আপনার চতুর্থ ঘরের অধিপতি শুক্র গ্রহ। যাকে বলা হয় বৈষয়িক সুখ ও মায়ের স্থান। অতএব, এই সময়ে আপনি মায়ের পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও, এই সময়ে আপনি একটি সম্পত্তি বা যানবাহন কেনার জন্য আপনার মনও তৈরি করতে পারেন। একই সময়ে, আপনি একটি মুনস্টোন পরতে পারেন, যা আপনার জন্য শুভ প্রমাণিত হবে।

সিংহ রাশি

সিংহ রাশি

আপনার রাশি থেকে দশম ঘরে শুক্র গ্রহের গোচর হবে। যাকে বলা হয় কর্মক্ষেত্র এবং কাজের স্থান। অতএব, এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এছাড়াও, আপনার কাজ এবং কাজের জায়গা পরিবর্তন হতে পারে। এর পাশাপাশি, আপনি এই সময়ে পদোন্নতিও পেতে পারেন। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন। কর্মক্ষেত্রে বস ও ঊর্ধ্বতনদের সহযোগিতা পাবেন। আপনার আর্থিক দিকও আগের থেকে ভালো হবে। একই সময়ে, ব্যবসায় করা প্রচেষ্টা সফল হবে। তাই এ সময়ে ব্যবসায় বড় কোনো চুক্তি চূড়ান্ত হতে পারে। অন্যদিকে, শুক্র আপনার তৃতীয় ঘরের অধিপতি, যাকে শক্তি এবং ভাই-বোনের স্থান বলা হয়। অতএব, এই সময়ে আপনার শক্তি এবং সাহস বৃদ্ধি পাবে। এছাড়াও ভাই-বোনের সহযোগিতা পাবেন।

মেষ রাশি

মেষ রাশি

শুক্রের গোচর আপনার জন্য শুভ হতে পারে। কারণ আপনার গোচর রাশি ​​থেকে শুক্রের রাশি পরিবর্তন হবে দ্বিতীয় ঘরে। যাকে জ্যোতিষ শাস্ত্র অনুসারে অর্থ ও বাণীর স্থান বলা হয়। অতএব, এই সময়ে আপনি ব্যবসায় ভাল অর্থ উপার্জন করতে পারেন। সেখানে টাকা আটকে থাকতে পারে। এই সময়ে আপনি যদি ব্যবসা সম্প্রসারণ বা বিনিয়োগ করতে চান তবে এই সময়টিও আপনার জন্য অনুকূল। অন্যদিকে, শুক্র আপনার সপ্তম বাড়ির অধিপতি। যাকে বলা হয় জীবনসঙ্গী ও অংশীদারিত্বের স্থান। অতএব, এই সময়ে আপনি আপনার জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসার ক্ষেত্রেও স্ত্রীর সহায়তা পাবেন। এছাড়াও, অংশীদারির কাজে ভাল আর্থিক লাভ হবে। আপনি এই সময়ে নতুন অংশীদারিত্বের কাজ শুরু করতে পারেন। আপনি যদি এই সময় ওপাল পরেন তবে তা আপনার ক্ষেত্রে উপকারি প্রমাণিত হবে।

অশুভ ফল দেবে এই রাশিদের

অশুভ ফল দেবে এই রাশিদের

অন্যদিকে শুক্রের গোচরের ফলে মিথুন, মীন, ধনু ও তুলা রাশির জাতকদের জন্য অশুভ প্রমাণিত হবে। এই সময় তাঁদের অর্থ হানি, কাজ আটকে যাওয়া, অতিরিক্ত খরচ সহ একাধিক সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই এই সময়টা এই রাশিদের সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

English summary
transit of Venus in Taurus will make a lot of money for these zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X