Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাস্তু মতে এই উপায়গুলি মেনে চললে কর্মক্ষেত্রে আপনার উন্নতি রোখা যাবে না

  • Posted By:
Subscribe to Oneindia News

কর্মক্ষেত্রে দীর্ঘদিন ধরে প্রচণ্ড পরিশ্রম করে চলেছেন অথচ লাভের লাভ কিছুই হচ্ছে না। কাজ করছেন আপনি আর তার ফলের সুখ ভোগ করছেন আপনার অন্য সহকর্মী। কিংবা কাজের প্রতি সৎ চেষ্টা থাকা সত্ত্বেও কিছুতেই কর্মক্ষেত্রে নিজের দাপট বজায় রআখতে পারছেনা, পাশপাশি হচ্ছে না আপনার আশাতীত উন্নতি। জ্যোতিষ বাস্তুবিদরা বলছেন এই সমস্যা থেকে পার পাওয়ার পেতে উপায় আছে। দেখে নেওয়া যাক সেই সমস্ত উপায়কে।

[আরও পড়ুন:মহিলাদের গাল দেখে এইভাবে চেনা যায় তিনি কেমন প্রকৃতির মানুষ]

কিছু সহজ উপায়

কিছু সহজ উপায়

মূলত দফতরের কাজের জন্য , সেই সংস্থার প্লট চৌকাকার হওয়া বাঞ্ছনীয় বাস্তুমতে। কিন্তু সবক্ষেত্রে তা হোয়া সম্ভব হয়না। তাই আপনি আপনার কাজের টেবিলের উপর চৌকাকার রুমাল বা কাপড়ের টুকরো রেখে তার ওপর ল্যাপটপ রেখে কাজ করতে পারেন। তা ফলদায়ী হয়।

বসার জায়গা কেমন হবে ?

বসার জায়গা কেমন হবে ?

অফিসে বসবার জায়গা দক্ষিণ পশ্চিম কোণ হলে ভালো হয়। বসার সময় উত্তর দিকে মুখ করে বসে কাজ করলে তা উপকারী হতে পারে কর্মীর ক্ষেত্রে। যেখানে কাজ করবেন সেই জায়গাটি পরিস্কার রাখবার চেষ্টা করুন , তাহলে সুফল পাবেন।

 টেবিলে কী কী থাকবে ?

টেবিলে কী কী থাকবে ?

কাজের জায়গায় টেবিলে নিজের ইষ্ট দেবতার ছবি রাখা খুবই ভালো বলে মনে করেন অনেকে। তাছাড়াও পছন্দের রঙের কিছু জিনিস টেবিলে রাখলে অফিসে উন্নতি কেউ রুখতে পারে না।

বাস্তুশাস্ত্রের আরও কয়েকটি তথ্য

বাস্তুশাস্ত্রের আরও কয়েকটি তথ্য

যে অফিসে ঢোকবার মুখে অ্যকুয়ারিম থাকে, সেখানে উন্নতি খুব তাড়াতাড়ি হয় বলে শোনা যায়। যদি অফিসে কাজের সময় রাগ ওঠার দাঁচ থাকে আপনার, তাহলে টেবিলে একটি ছোট ক্যালেন্ডার রাখুন, রাগ নিয়ন্ত্রণে থাকবে বলে মত জ্যোতিষ বাস্তুশাস্ত্রবিদদের।

English summary
Vastu tips for job promotion.These techniques can help them to have promotion in job.
Please Wait while comments are loading...