• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রান্নাঘরের বেলুন-চাকিতেই লুকিয়ে রয়েছে অর্থভাগ্য তুঙ্গে রাখার রহস্য! বাস্তুশাস্ত্র মতে কিছু টিপস

  • |
Google Oneindia Bengali News

রান্নাঘরে রাখা চাকি বেলুনও আপনার জীবনে রীতিমতো বদল আনতে পারে। বাস্তুশাস্ত্র মতে বলা হচ্ছে, চাকি বেলুনকে সঠিক পন্থায় কাজে লাগালে তা সংসারে বহু দিক থেকে কার্যকরী হয়। বাস্তুশাস্ত্র মতে বলা হচ্ছে, চাকি বেলুন যদি সিছকভাবে রান্নাঘরে সঠিক জায়গায় রাখা যায়, তাহেল বহু সমস্যার সামাধান সম্ভব। এরফলে ধন সম্পত্তিও বাড়তে থাকে হু হু করে। এমনই বলছেন, বহু বাস্তুশাস্ত্রবিদ। একনজরে দেখা যাক, বাস্তুশাস্ত্র অনুযায়ী, চাকি-বেলুন কী কী ভাবে কাজে লাগানো যায় জেনে নেওয়া যাক।

 কোন দিনে কিনতে হয় বেলুন চাকি?

কোন দিনে কিনতে হয় বেলুন চাকি?

বাস্তুশাস্ত্রের নিয়ম অনুযায়ী, বেলুন চাকি কেনার শুভ মুহূর্ত কয়েকটি রয়েছে। তা দেখে নিয়েই শুভ দিনে কিনতে হয় বেলুন চাকি। বাস্তুশাস্ত্র অনুযায়ী, বেলুন চাকি কেনার শুভ দিন সপ্তাহের যে কোনও দিন কেনা যায়, তবে মঙ্গলবার ও শনিবার তা কেনা যায় না। বুধবার চাকি বেলুন কিনলে তা অর্থভাগ্যকে তুঙ্গে রাখে বলে জানিয়েছেন বহু বাস্তুশাস্ত্রবিদ।

বেলুন-চাকি কেমন হতে হবে?

বেলুন-চাকি কেমন হতে হবে?

বেলুন-চাকি এমন হতে হবে যে চাকি বেলুনে রুটি বেললে আওয়াজ হবে না। বেলুন-চাকি এমন হতে হবে, যা কাজের সময় আলাদা করে রান্না ঘরে অস্বস্তিকর শব্দ করবে না। রান্নাঘরে আলাদা করে বাস্তুদোষের একটা বড় কারণ হতে পারে, চাকি বেলুন। মনে করা হয়, অসমান চাকি বেলুন রীতিমতো প্রভাব ফেলতে পারে সংসারে। এরফলে, গৃহস্থে টাকা পয়সার অভাব দেখা যেতে পারে।

কীভাবে রাখা হবে বেলুন-চাকি!

কীভাবে রাখা হবে বেলুন-চাকি!

সংসার অর্থ আসছে, অথচ তা খরচ হয়ে যাচ্ছে মাস শেষ হওয়ার আগেই। পরিস্থিতি এমন হলে, আগে নজর দিন বাড়ির রান্নারঘরে রাখা বেলুন চাকিতে। মনে করা হয়, বেলুন চাকি যদি খুব নোংরা হয়, তাহলে তাতেই ঘরে আসতে পারে অশান্তি, তৈরি হতে পারে সমস্যা। এর থেকেই বাস্তুদোষ শুরু হয়। অনেক সময় বেলুন চাকি অপরিস্কার রাখলে তাতে বাড়ির সদস্যদের শরীরও খারাপ হয়। সেই জায়গা থেকে, বেলুন চাকি ব্যবহারের পর তা পরিস্কার করে রাখা গুরুত্বপূর্ণ কাজ।

ভেজা বেলুন -চাকি অশুভ!

ভেজা বেলুন -চাকি অশুভ!

বাস্তুশাস্ত্র মতে, ভেজা বেলুন চাকি চিরকালই বাড়ির পক্ষে অশুভ বলে মনে হয়। ফলে বেলুন চাকি ধুয়ে ফেলার পর তা শুকিয়ে রাখা জরুরি। নয়তো সংসারে আসে বিপত্তি। এমনই বলছেন বহু বাস্তুশাস্ত্র বিশেষজ্ঞ। বেলুন চাকি চালের ডিব্বার ওপর উল্টো করে রাখাতে বারণ করছেন বাস্তুশাস্ত্র বিশেষজ্ঞরা। তাঁরা বলছেন, যে এভাবে রাখলে ঘরে লক্ষ্মীর আগমন হয় না, এছাড়াও সংসারে প্রবল ঝগড়াঝাটি হতে থাকে।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Kitchen Vastu tips: How to use and place Chakla belan in Kitchen to get more wealthy.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X