• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরের শুরুতে এইসব জিনিস ঘরে রাখলে দূর হবে সব আর্থিক সমস্যা

Google Oneindia Bengali News

২০২১ প্রায় শেষ। আসছে ২০২২ সাল। চলতি বছর বহু আর্থিক টানাপড়েন দেখেছে দেশ ও দুনিয়া। বিশেষত করোনার থাবা আর লক ডাউনের জেরে জেরবার বিশ্ব অর্থনীতি। কিন্তু সব ভুলে নতুন বছরে আবার নতুন করে ঘুরে দাঁড়ানোর পালা। তবে বাস্তু শাস্ত্র মতে এমন বেশকিছু জিনিস আছে যা জীবনে আর্থিক উন্নতিতে সহায়তা করে। এক নজরে সেই সব ম্যাজিকাল জিনিসের উপর চোখ বোলানো যাক।

ধাতব কচ্ছপের মডেল

ধাতব কচ্ছপের মডেল

হিন্দুপুরাণ মতে কচ্ছপকে দেবতা রূপে দেখা হয়। নারায়ণের দশ অবতারের মধ্যে দ্বিতীয় অবতার হলেন কূর্ম অর্থাৎ কচ্ছপ। আর তাই এর মূর্তিকে পবিত্র বলে মানেন জ্যোতিষীরা। সবাই চায় নতুন বছরের শুভ সূচনা হোক। এমন পরিস্থিতিতে কিছু জিনিস ঘরে রাখলে বাড়িতে মা লক্ষ্মীর কৃপা বজায় থাকে। বাস্তু মতে বাড়িতে ধাতব কচ্ছপ রাখা শুভ মানা হয়। এটি ঘরে রাখলে সুখ ও সমৃদ্ধি আসে।

রূপার হাতি

রূপার হাতি

হিন্দু পুরাণ ও শাস্ত্র মতে হাতি অত্যন্ত পবিত্র পশু। স্বয়ং গণেশের মাথা হাতির বলে এই পশুকে সমৃদ্ধির প্রতীক মানা হয়। বাস্তু মতে ঘরে একটি রূপোর হাতি রেখে নতুন বছর শুরু করা খুব শুভ। কথিত আছে এটি ঘরে রাখলে রাহু ও কেতুর প্রভাবও এড়ানো যায়। ঘরে রুপোর হাত রাখলে সম্পদ বৃদ্ধি পায়। ব্যবসার ক্ষেত্রে এটি খুব উপকারী।

 ময়ূরের পালক

ময়ূরের পালক

ভগবান শ্রী কৃষ্ণের সঙ্গে ময়ূরের পালক অঙ্গাঙ্গী ভাবে যুক্ত। কথিত আছে যে বাড়িতে ময়ূরের পালক রাখাও খুব শুভ। এতে করে ভাগ্য বৃদ্ধি পায়। তবে মনে রাখবেন ঘরে শুধু একটি বা তিনটি ময়ূরের পালক আনুন। বাড়িতে একগুচ্ছ ময়ূর পালক রাখা উচিৎ নয়।

মোতি শঙ্খ

মোতি শঙ্খ

বাস্তু অনুসারে, বাড়িতে দেবী লক্ষ্মীর কৃপা বজায় রাখতে নতুন বছরে ঘরে মোতি শঙ্খ রাখা হলে তা শুভ। বাড়ির সিন্দুক বা ক্যাশ বাক্সে এটি রাখলে কখনও অর্থের অভাব হয় না। কথিত আছে মতি শঙ্খের শুভ প্রভাবে ব্যবসা ও চাকরিতে উন্নতি হয়।


English summary
according to the Vastu If you keep these things at home at the beginning of the new year, all the financial problems will go away
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion