• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভ্যালেন্টাইন্স ডে ২০২১: কোন উপহার 'হিট' আর কোনটি 'ফ্লপ' হতে পারে জানুন বাস্তুমতে

শুরু হয়ে গিয়েছে ভ্যালেন্টাইন্স সপ্তাহ। আর এমন এক সপ্তাহ নিয়ে তুঙ্গে আলোচনা বিশ্বজুড়ে। সরস্বতী পুজোর আগে এই ভ্যালেন্টাইন্স সপ্তাহ ঘিরে বসন্তের হাওয়া বাংলা জুড়ে। ১৪ ফেব্রুয়ারি প্রিয় মানুষটিকে উপহার দেওয়ার খোঁজ খবরও শুরু হয়ে গিয়েছে চারিদিকে। একনজরে দেখে নিন বাস্তু মতে কোন উপহার দিলে তা 'লাকি' বা 'আনলাকি'।

 কালো পোশাক

কালো পোশাক

ক্যান্ডেল নাইট ডিনারে অনেকেই কালো পোশাক পরে যেতে পছন্দ করে। অনেকের আবার প্রিয় রঙও কালো। সেই অনুযায়ী কালো পোশাক কিন্তু উপহার দিলেই তা নেতিবাচক হতে পারে। বলছে বাস্তুশাস্ত্র।

ঘড়ি

ঘড়ি

ঘড়ি অনেকেই উপহার দিতে চান নিজের প্রিয় মানুষটিকে। তবে বাস্তু মতে ঘড়ি উপহার দিলে তা খুব একটা ভালো প্রভাব ফেলে না দুজনের সম্পর্কে।

 পাখির ছবি

পাখির ছবি

পাখি বা পশুপ্রাণীদের ছবি যদি লাগাতে চান, তাহলে একজোড়া পাখির ছবি বাড়িতে টাঙানো মঙ্গলদায়ক। ফলে এই ছবি দেওয়া কোনও উপহার প্রিয়জনকে ভ্যালেন্টাইন্স ডে তে দেওয়া যেতে পারে।

 জল বা আগুনের ছবি

জল বা আগুনের ছবি

অনেক ছবি এরকম হয় , যেখানে জলের চিহ্ন থাকে। বাস্তুশাস্ত্র বিদরা বলছেন এই সমস্ত ছবি উত্তরের দেওয়ালে টাঙিয়ে রাখা ভালো। ফলে এমন ছবি উপহার হিসাবে হিট হতে পারে। অন্যদিকে যে ছবিতে আগুনের চিহ্ন থাকে, সেগুলি দক্ষিণ দিকের দেওয়ালে টাঙিয়ে নিন। এতেও বাস্তুশাস্ত্র অনুযায়ী ভালো ফল পাওয়া যায়।

জুতো

জুতো

অনেকেই মনে করেন যে জুতো উপহার দেওয়া খুব একটা ভালো জিনিস নয়। জুতোকে আসলে কেউ উপহার হিসাবেই গণ্য করতে চাননা। আর সেই জায়গা থেকে জুতো উপহার খুবই কার্যকরী।

ভ্যালেন্টাইন্স ডে ২০২১ -এ প্রেম নিবেদন করলেই কেল্লাফতে! কোন কোন রাশির ভাগ্য তুঙ্গে দেখা যাক

English summary
Valentines week 2021 astrology, Know list of Lucky and Unlucky gifts before
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X