• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

যৌনজীবন ভ্যালেন্টাইন্স ডে-র সময় কেমন কাটতে চলেছে! জানুন বিশেষ শাস্ত্র কী বলছে

  • |
Google Oneindia Bengali News

সামনেই প্রেমের দিন। সরস্বতী পুজো থেকে ভ্যালেন্টাইন্স ডে ঘিরে একাধিক উৎসবে মাতোয়ারা হতে চলেছে বাঙালি। প্রেমের মাসে ,প্রেম পর্ব কেমন জমবে তা জানতে আগ্রহী অনেকে। চটজলদি দেখে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের জন্য যৌনজীবন ঘিরে কোন সুসংবাদ লুকিয়ে রয়েছে।

মেষ ও বৃষ

মেষ ও বৃষ

মেষ রাশির জাতকরা এই মরশুম যেভাবে কাটাতে চাইছেন সেইভাবেই কাটবে! সম্পর্কের গভীরতায় ডুবে যেতে চলেছেন আপনারা। অন্য়দিকে, বৃষ রাশির জাতকরা আত্মতুষ্টির জন্য যা যা প্রয়োজনীয় তাই করে নিতে পারবেন। প্রেমের জন্য় একটা রাস্তা বন্ধ হলেও, আরও অনেক রাস্তা খোলা থাকতে পারে আপনার।

মিথুন ও কর্কট

মিথুন ও কর্কট

মিথুন রাশির জাতকরা আসন্ন সময়ে ফেব্রুয়ারি ৩ থেকে মার্চ মাসের ১ তারিখ পর্যন্ত সময় ভালো। সঙ্গীর সঙ্গে সুখকর যৌনজীবন কাটতে চলেছে আপনার। কর্কট রাশির জাতক জাতিকারা সঙ্গীর সঙ্গ পেতে পারেন এই সময়। সঙ্গী আপনার যৌন আকর্ষণ অনুভব করতে চলেছেন।

সিংহ ও কন্যা

সিংহ ও কন্যা

সিংহ রাশির জাতক জাতিকারা এই সময়ে যৌন জীবনে নতুন ধরনের অভিজ্ঞতার সম্মুখীন হতে চলেছেন। কন্যা রাশির এই সময়ে বেশ সুখের জীবনে কাটাতে চলেছেন। সম্পর্ক অর্ধেক অবস্থায় থাকলে, তা সম্পূর্ণ করার দায়িত্ব আপনারই।

বৃশ্চিক ও ধনু

বৃশ্চিক ও ধনু


বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আগামী সময় খুবই ভালো কটাতে চলেছে। ৩১ মার্চ পর্যন্ত সময়ের মধ্যে যৌনতা পরতে পরতে উপভোগ করতে চলেছেন আপনি। ধনু রাশির জাতক জাতিকারা এই সময়ে প্রেমেপ গভীরতায় পৌঁছতে যৌনজীবনে মেতে উঠতে পারেন আচমকা। তবে এই বিষয়ে সতর্ক থাকা ভালো।

মকর ও তুলা

মকর ও তুলা

তুলা রাশির জাতক জাতিকারা এই সময়ে স্বাধীনতা উপভোগ করতে পারবেন যৌনতার ক্ষেত্রে। মনের ইচ্ছে মত যৌনতার অভিজ্ঞতার সুযোগ আসবে আপনাদের সামনে। মকর রাশির জাতক জাতিকারা বুদ্ধিদীপ্ত ভাবনা দিয়ে এগিয়ে যেতে পারেন ভালোবাসার গভীরতায়। আপনাদের বুদ্ধিদীপ্ত ভাবনাই আপনাকে এগিয়ে দেবে যৌনতার ক্ষেত্রে।

কুম্ভ ও মীন

কুম্ভ ও মীন

কুম্ভ রাশির জাতক জাতিকারা এই সময়ে বহুদিনের শখ পূর্ণ করার সুযোগ পাবেন। সঙ্গীকে আপন করে নেওয়ার মত অনেক রকমের সুযোগ হাতছানি দিতে চলেছে আপনার কাছে। মীন রাশির জাতক জাতিকাদের জন্য় আসন্ন সময় সেভাবে ভালো নাও কাটতে পারে যৌনতার ক্ষেত্রে! তবে প্রেম হবে না কে বলেছে!

English summary
Valentines Day 2019, Know your Romantic horoscope according to Zodiac.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X